ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২০

প্রেম করে বেড়াচ্ছেন ক্যাটরিনা কাইফ। পাত্র সালমান খান নন। ভিকি কৌশল। এমন গুঞ্জন অনেক দিন ধরেই উড়ে বেড়াচ্ছে বলিউডের আকাশে। সেই গুঞ্জনের আগুনে যেন ঘি ঢাললেন ভিকি। ক্যাটরিনার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন তিনি।

তাদের সম্পর্ককে সরাসরি প্রেমের তকমা না দিলেও একেবারে অস্বীকারও করলেন না অভিনেতা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘ভালোবাসা কখনও খারাপ হতে পারে না। এ এক দারুণ অনুভূতি।’

ডেট করছেন ক্যাটরিনাকে? ভিকির জবাব, ‘লোকে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহী। কিন্তু আমি আমার সম্পর্ক লোকের কাছে প্রকাশ করব কী না তা একান্তই আমার নিজস্ব। ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে আমি স্বচ্ছন্দ নই। ভালো জিনিস আড়ালেই রাখতে চাই।’

গত বছর এক দিওয়ালি পার্টিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি-ক্যাটকে। এরপর বিভিন্ন পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনিতে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তারা। তবে সে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনই। তাতেই জোরালো হয়েছে গুঞ্জন।

রণবীরের সঙ্গে ব্রেক আপের পর সিঙ্গেলই ছিলেন ক্যাটরিনা। এরপর সালমানের সঙ্গে প্রেম-বিয়েসহ নানা গুঞ্জন ছড়ায়। এবার তার ভালোবাসার নৌকার মাঝি ভিকি, এটাই চলছে সবখানে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com