রূপান্তরকামীদের দেড় কোটি টাকা দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ০৩ মার্চ ২০২০

সময় এখন অক্ষয় কুমারের। একের পর এক সিনেমা দিয়ে বলিউডডের বক্স অফিস কাঁপিয়ে চলেছেন তিনি। সামনে ‘লক্ষ্মী বম্ব’ সিনেমায় একজন রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবি মুক্তির আগেই চেন্নাইয়ের রূপান্তরকামীদের হাতে বাড়ি বানানোর জন্য অক্ষয় কুমার তুলে দিলেন ১কোটি ৫০ লক্ষ টাকা।

লক্ষ্মী বম্ব ছবির পরিচালক রাঘব লরেন্স জানালেন, অক্ষয় কুমারের রূপান্তরকামীদের পাশে দাঁড়ানোর সংবাদটি। এই নির্মাতা একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে চেন্নাইয়ের রূপান্তরকামীরা অক্ষয়কে স্বাগত জানাচ্ছেন ফুলের মালা দিয়ে।

ছবিটির ক্যাপশনে পরিচালক রাঘব লিখছেন, ‘বন্ধু ও ভক্তদের সঙ্গে একটা খুশির খবর ভাগ করে নিতে চাই। অক্ষয় কুমার স্যার ভারতে প্রথমবার রূপান্তরকামীদের বাড়ি বানানোর জন্য দেড় কোটি টাকা দিচ্ছেন।’

জানা গেছে, পরিচালক রাঘব লরেন্সের একটি চ্যারিটেবল ট্রাস্ট রয়েছে, যেটি চেন্নাইয়ের দুঃস্থ মানুষের জন্য কাজ করে। এবছর তার সংস্থা ১৫ বছরে পা দিচ্ছে। তাই এই বছর রূপান্তরকামীদের বাসস্থান বানানোর নতুন কিছু উদ্যোগ নেওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের মে মাসে ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়। সেই পোস্টারেই দেখা যায় অক্ষয় চোখে কাজল দিয়েছেন। পরে আরও একটি পোস্টারে শাড়ি পরা অবস্থায় অক্ষয়কে দেখা যায়। আগামী ২২ মে মুক্তি পাবে ছবিটি।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]