নাইট ড্রেস নিয়ে দীপিকাকে খোঁচা দিলেন বরুণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ২৩ মার্চ ২০২০

করোনা আতঙ্কে ভুগছে সারা বিশ্ব। সবখানেই স্থবির হয়ে গেছে স্বাভাবিক জীবন যাপন। ভারতেও এই মুহূর্তে করোনার তাণ্ডব চলছে।

দেশটিতে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মুম্বাইতে। প্রভাব পড়েছে বলিউডের উপরেও। তারকারা প্রত্যেকেই ‘গৃহবন্দি’। ঘরে বসেই সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভক্তদের তারা সচেতন করছেন। ঘর বন্দি থেকেও কীভাবে ভালো থাকা যায় সেই পরামর্শ দিচ্ছেন তারকারা।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও আছেন সেই তালিকায়। একের পরে এক পোস্টের মাধ্যম সচেতন করছেন তিনি সকলকে। ২১ মার্চ তিনি একটি ভিডিও শেয়ার করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, নাইটড্রেস পরে ফল ও ফ্রুটজুস খাচ্ছেন বলিউডের এই ডিভা। ক্যাপশনে লিখেছেন, ‘কোভিড-১৯ এর সময়ে প্রোডাক্টিভিটি।’

কিন্তু দীপিকার এই পোস্টেই বরুণ ধাওয়ানের কমেন্ট নজরে পড়েছে নেটিজেনদের। দীপিকার এই পোস্টে মজা করে বরুণ লিখেছেন, ‘তুমি সবসময়ই কেন নাইট স্যুটে থাকো’।

বরুণের এই মশকরায় নেটিজেনরাও তাল মিলিয়েছেন। চিকিৎসকরা জানান, কোভিড ১৯-এর সঙ্গে লড়ার অন্যতম উপায় হল বাড়িতে থাকা ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা।

আর তার জন্যই স্বাস্থ্যকর খাওয়া-দাওয়া প্রয়োজন। দীপিকাও সেই মতোই খাওয়াদাওয়া করছেন।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।