কোয়ারেন্টাইনে থাকা নিক-প্রিয়াঙ্কার চুমুর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ৩০ মার্চ ২০২০

করোনার ভয়াল থাবা এখন মার্কিন যুক্তরাষ্ট্রে। চীন, ইতালি ও স্পেনকে পেছনে করোনা আক্রান্তের সংখ্যায় এগিয়ে দেশটি। সেখানে মৃত্যুরও মিছিল চলছে।

স্বাভাবিকভাবেই আমেরিকার বাসিন্দাদের বলা হচ্ছে ঘরে অবস্থানের জন্য। পরিস্থিতি কবে স্থিতিশীল হবে তার ঠিক নেই। তাই অনির্দিষ্টকালের জন্যই লকডাউনে আছে যুক্তরাষ্ট্র।

এমন অবস্থায় হোম কোয়ারেন্টাইনে আছেন তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। তবে করোনার ভয় কাটিয় তারা সময়টাকে উপভোগ করার চেষ্টা করছেন। মেতে উঠছেন রোমান্সে।

সম্প্রতি ভাইরাল হয়েছে এ দম্পতির একটি ভিডিও। যেখানে উষ্ণ চুম্বনে আবদ্ধ তারা। সেই ভিডিও নিয়ে আলোচনা ও সমালোচনা দুই-ই চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু-এর মতে, করোনার তান্ডব চলবে এখন সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে। আর দেশটির সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকা নিউ ইয়র্কে। এরইমধ্যে সেখানে একদিনেই মৃতের সংখ্যা দুই শতাধিক।

এই নিউ ইয়র্কেই হোম কোয়ারান্টইন থাকা নিক-প্রিয়াঙ্কা নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশাল মাধ্যমে প্রকাশ করেছেন। বন্ধুদের সঙ্গে ইনস্টাগ্রাম আড্ডায় মেতেছিলেন এই তারকা দম্পতি। সেই সময় নিককে চুম্বন করেন প্রিয়াঙ্কা। এই ভিডিওটিই এখন সোশাল মাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে বাদামি জাম্পস্যুটে প্রিয়াঙ্কা আর আর নেভি ব্লু টি-শার্টে নিক জোনাস রোমান্সে মগ্ন।

প্রসঙ্গত, দিন কয়েক আগে 'হু' -এর কর্তাদের সঙ্গে আলাপ-আলোচনা করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। সেই আসরে কোভিড-১৯ সংক্রমণ নিয়ে একাধিক সওয়াল-জবাব পর্ব চলেছে তাদের মধ্যে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]