মায়ের অভাবে আজও কাঁদেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ১০ মে ২০২০

দেখতে দেখতে দুই বছর হয়ে গেল বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী চলে গেছেন। দুবাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাথটবের রক্তাক্ত জলে সেদিন ভেসে উঠেছিল তার নিথর দেহ। মৃত্যু, স্বেচ্ছামৃত্যু, ষড়যন্ত্র নাকি খুন? আজও চলমান শ্রীদেবীর মৃত্যু নিয়ে বিতর্ক।

এদিকে মা না থাকার শূন্যতায় শ্রীদেবী কন্যা জাহ্নবী। কারণ মায়ের অভাব কিছুতেই পূরণ হয় না সন্তানের কাছে। তাই মা হারানোর দুই বছর পেরিয়েও মায়ের একটু স্পর্শের জন্য, আদরের জন্য কাঁদেন তিনি। কাঁদেন স্মৃতিচারণ করে।

শেষবার কী কথা হয়েছিল মা-মেয়ের? করণ জোহরের শোতে সেই স্মৃতিচারণায় চোখ ভিজে এল জাহ্নবীর।

২৪ ফেব্রুয়ারি, ২০১৮। মারা যান শ্রীদেবী। এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে দুবাই গিয়েছিলেন তিনি। মেয়ে জাহ্নবী তখন নতুন ছবির শুটিং নিয়ে বেজায় ব্যস্ত। ২৩ ফেব্রুয়ারি রাতে কিছুতেই ঘুম আসতে চায় না তার। মা’র কাছে আবদার করেন ‘ঘুম পাড়িয়ে দাও’। শ্রীদেবীর হাতে তখন একগাদা কাজ। প্যাকিং বাকি, বাড়ির কাজ। কিন্তু মেয়ের আবদার ঠিকই পূরণ করলেন তিনি। জাহ্নবীর মাথার কাছে বসে হাত বোলাতে থাকেন শ্রীদেবী। মায়ের আদরে ঘুমিয়ে যান জাহ্নবী। পরদিন মা চলে যান দুবাই। আর ফেরা হয়নি তার।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]