রক এন রোলের কিংবদন্তি গায়ক লিটল রিচার্ডের মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২২ এএম, ১০ মে ২০২০

না ফেরার দেশে চলে গেলেন রক এন রোলের কিংবদন্তি গায়ক ও গীতিকার লিটল রিচার্ড। দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। এই শিল্পীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার।

রিচার্ডের সাবেক মুখপাত্র ডিক অ্যালেন জানান, টেনেসি রাজ্যের ন্যাশভিলে নিজের বাড়িতে মারা গেছেন। মৃত্যুর সময় এই শিল্পীর পাশে ছিলেন তার ভাই, বোন ও ছেলে ড্যানি পেনিম্যান।

বিনোদনমূলক ওয়েবসাইট টিএমজিকে লিটল রিচার্ডের বেজ গিটারিস্ট চার্লস গ্লেন জানান, টানা দুই মাস ধরে অসুস্থ ছিলেন কিংবদন্তি এই শিল্পী ।

jagonews24

১৯৩২ সালের ৫ ডিসেম্বর জর্জিয়ায় জন্মগ্রহণকারী রিচার্ড ওয়েন পেনিম্যান হিসাবে পরিচিত লিটল রিচার্ড ১৯৮৬ সালে রক অ্যান্ড রোল হল অব ফ্রেমে প্রথম অন্তর্ভুক্ত হন।

রিচার্ড ১৯৪৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত গান করেছেন। তার বিখ্যাত গানের মধ্যে রয়েছে ‘গুড গলি মিস মলি’, ‘টুটি ফ্রুটি’, ‘‌রিপ ইট আপ’, ‘লং লং স্যালির’ ইত্যাদি।

১৯৮৬ সালে রক অ্যান্ড রোল হল অব ফেমে স্থান পাওয়া বিখ্যাত ব্যক্তিদের মধ্যে তিনি অন্যতম। বিশ্বব্যাপী তার গানের তিন কোটিরও বেশি কপি বিক্রি হয়েছে।

এমএবি/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]