নতুন ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ০৪ জুলাই ২০২০

লকডাউনের মধ্যে বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে বলিউডে। সিনেমা হল বন্ধ থাকায় অনলাইন প্লাটফর্ম হয়ে উঠেছে সিনেমার বাজার। সুজিত সরকার পরিচালিত ও অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত গুলাবো সিতাবো অনলাইনে মুক্তি পেয়েছে আগেই।

এই তালিকায় আছে আরও বেশ কিছু সিনেমা। তার মধ্যে বিদ্যা বালানের ‘শকুন্তলা দেবী’ ছবিটি মুক্তি পাচ্ছে শিগগিরই। অবশেষে এই ছবিটির মুক্তির তারিখ জানালেন বিদ্যা বালান।

আগামী ৩১ জুলাই ওটিটি প্লার্টফর্মে মুক্তি পাবে ‘‌শকুন্তলা দেবী’ । এর আগে প্রথমে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ৮ মে। তবে দেশজুড়ে চলা করোনার প্রকোপ ও লকডাউনের কারণে ৮ মে ছবিটিকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

ছবিটি পরিচালনা করেছেন অনু মেনন। এতে বিদ্যার বিপরীতে দেখা যাবে কলকাতার যিশু সেনগুপ্তকে।

লকডাউনে হল বন্ধ। কবে খুলবে এবং কবে আবার সিনেমাপ্রেমীরা ছবি দেখতে হলে যেতে পারবেন তার কিছুই নিশ্চিত নয়। তাই অনলাইনেই ভরসা রাখছে অনেক প্রযোজক ও পরিচালক।

নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ভুট, হটস্টারের মত অনলাইন প্ল্যাটফর্মগুলি খুবই জনপ্রিয়। লকডাউনে সময় কাটাতে অনেকেই এই ওটিটি প্ল্যাটফর্মে মন দিয়েছেন। তাই পাল্লা দিয়ে এসব ডিজিটাল প্ল্যাটফর্মকেও বাড়াতে হচ্ছে নিজেদের কনটেন্ট৷

শকুন্তলা দেবী ছবিটি ভারতের প্রথম মহিলা গণিতবিদের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে। এখানে নাম ভূমিকায় থাকছেন বিদ্যা বালান।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]