সুশান্তের মৃত্যু : ক্ষোভের মুখে মহেশ-আলিয়ার সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ১৩ আগস্ট ২০২০

পূজা ভাট, সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর অভিনীত ছবিটি নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। অবশেষে প্রকাশ হলো ‘সড়ক ২’ ছবির ট্রেলার। বুধবার, ১২ আগস্ট ইউটিউবে এসেছে ট্রেলারটি। আর মুক্তি পেয়েই এটি ট্রলের শিকার হয়েছে।

ইউটিউবে মহেশ ভাট পরিচালিত এই ছবির ট্রেলারে লাইকের চেয়ে ডিজলাইক কয়েকগুণ বেশি। সময় বাড়ার সঙ্গে সঙ্গে ইউটিউবের লাইক ও ডিজলাইকের পার্থক্য বেড়েই চলেছে। ট্রেলারটি এখন পর্যন্ত দেখেছেন ১ কোটি ৮২ লাখ দর্শক। সেখানে ৩ লাখ ১৩ হাজার দর্শক লাইক দিয়েছেন। তার বিপরীতে ডিজলাইক পড়েছে ৫৭ লাখ! যা একেবারেই অপ্রত্যাশিত। ছবিটি যে ফ্লপ হবে তারই আভাস পাওয়া গেল এখানে।

কেন? হঠাৎ করে জনপ্রিয় পরিচালক মহেশ ভাট, জনপ্রিয় তারকা আলিয়া, সঞ্জয় ও আদিত্যের ছবি নিয়ে এত নেতিবাচক কেন দর্শক?

জবাবে সিনেমা বিশ্লেষকরা মনে করছেন এটা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রভাব। তাদের মতে, সুশান্তের মৃত্যু এবং তারপর বলিউডে ওঠা নেপোটিজম ঝড়ের আঁচড় পড়েছে ‘সড়ক টু’ ছবির ট্রেলারে। মহেশ ভাটের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ উঠেছে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়েও প্রশ্ন উঠেছে। এসব কারণেই ছবির ট্রেলারে ডিজলাইক দিয়ে তারা মহেশকে ঘৃণা দেখাচ্ছেন।

অন্যদিকে বিশ্ব হিন্দু পরিষদ এই ছবির বিরুদ্ধে আগেই এনেছিল ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ। তাই অনেকে মনে করছেন ‘সড়ক ২’ ছবিকে বয়কট করার ঘোষিত অভিপ্রায়টি কার্যকর হয়েছে।

এই ছবিতে আলিয়া ভাটের গাইড ও ট্যাক্সি চালক রবির ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। এদিকে মঙ্গলবারই জানা গিয়েছে, ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউডের মুন্নাভাই।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]