স্বামীর সঙ্গে জুটি হয়ে আসছেন বিপাশা বসু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ১৪ আগস্ট ২০২০

'এলোন' সিনেমার শুটিং সেটে পরিচয়, তারপর প্রেম। সে সম্পর্ক গড়িয়েছে বিয়েতে। তারা হলেন বলিউডের তারকা দম্পতি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার।

আবারো জুটি হয়ে আসছেন এই দম্পতি। পরিচালক ভূষণ প্যাটেলের 'ডেঞ্জারাস' নামক একটি ওয়েব সিরিজে কাজ করছেন তারা।

ভারতের শীর্ষ স্থানীয় এক পত্রিকায় সাক্ষাৎকারের সময় বিপাশা জানান, বৈবাহিক জীবনে সময় দেওয়ার জন্য বলিউড থেকে কর্মবিরতিতে ছিলেন। তাই 'ডেঞ্জারাস'- এ রাজি করাতেও বেশ ধৈর্য ধরতে হয়েছে পরিচালকদের। বিক্রম ভট্ট এবং ভূষণ স্ক্রিপ্ট পড়িয়ে তাকে রাজি করাতে লেগেছে অনেক সময়।

বিপাশা বলেন, 'ডেঞ্জারাস' প্রথমে মুভি হিসেবে বের করার কথা থাকলেও বর্তমান সময়ের সকল কিছু বিবেচনা করে ওয়েব সিরিজ আকারে নির্মাণ করার পরিকল্পনা করেছেন তারা।

করণের সঙ্গে আবারো সেটে ফেরার ব্যাপারে তিনি জানান, 'ওর সঙ্গে আমি সবসময়ই স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে পারি। আমারা শুটিংয়ে স্বামী-স্ত্রী শুধুমাত্র দুপুরের লাঞ্চের সময় এবং শুটিং শেষ হওয়ার পর। বাদ বাকি সময় আমরা দুজন অভিনেতা।'

তবে একটু রসিকতা করে বিপাশা জানান, 'অন্তরঙ্গ দৃশ্যে স্বামী ও স্ত্রীকে একই সেটে অভিনয় করানো সুবিধাজনক।'

প্রসঙ্গত, ২০১৬ সালে বিয়ে করেন করণ এবং বিপাশা। বিয়ের পর থেকেই বড় পর্দায় আর দেখা যায়নি বলিউডের এই জনপ্রিয় নায়িকাকে। 'ডেঞ্জারাস' হতে যাচ্ছে তাদের বিয়ের পর প্রথম কাজ।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]