আনুশকা মা হওয়ার খবরে মোদির শুভেচ্ছা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

ভারতের অন্যতম জনপ্রিয় তারকা জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি। দুই আঙিনার দুই তারকা কোটি ভক্তের ভালোবাসায় যেন প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন নিজেদের। দিন কয়েক আগে খবর এসেছে সন্তান জন্ম দিতে যাচ্ছেন এই তারকা দম্পতি।

খবরটি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে ভারতজুড়ে কোহলি-আনুশকাকে অভিনন্দন জানানোর ঢল নেমেছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

১৭ সেপ্টেম্বর মোদির জন্মদিনে তাকে টুইট বার্তায় শুভেচ্ছা জানান ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ফিরতি টুইটের উত্তরে প্রধানমন্ত্রী লিখেন, ‘ধন্যবাদ বিরাট কোহলি। আমিও শুভেচ্ছা জানাই তোমাকে এবং আনুশকা শর্মাকে। আমি নিশ্চিত তোমরা অসাধারণ পিতা-মাতা হবে।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ৯ ডিসেম্বর বিয়ের পিড়িতে বসেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও আনুশকা শর্মা। প্রায় তিন বছর পর তাদের সংসারে আসছে প্রথম সন্তান। আগামী বছরের শুরুতে কোহলি-আনুশকার প্রথম সন্তান পৃথিবীর আলো দেখবে বলে জানা গেছে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]