অভিষেক বচ্চনের বিপরীতে দুই নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

বলিউডের রাতারাতি সাফল্যের দেখা পাননি অভিষেক বচ্চন। পরিশ্রম-চেষ্টা সবকিছু মিলিয়ে বলিউডে আজকের এই অবস্থানে তিনি। সিনেমায় নানা সময় নানা চরিত্রে অভিনয় করে পরিচালকদের চোখে সব সময় আলাদা অবস্থানে থাকতেন জুনিয়র বচ্চন।

অনুরাগ কাশ্যপের ‘মনমারজিয়া’-তে অভিনয় করে পেয়েছিলেন দর্শকের ভালোবাসা। তার সাম্প্রতিক ওয়েব শো ‘ব্রেথ : ইন দ্য শেডো’-তেও অসাধারণ কাজ করছেন তিনি।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, দীনেশ বিজনের পরবর্তী প্রযোজনায় কাজ করতে যাচ্ছেন জুনিয়র বচ্চন। অভিষেকের সঙ্গে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ইয়ামি গৌতম। সাথে নিমরত কৌরও এই চলচ্চিত্রের অংশ হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তারা প্রতিবেদনে আরও প্রকাশ করেছে, ইতিমধ্যেই সিনেমাটির গল্প দারুণ পছন্দ করেছেন অভিষেক।ছবিতে দু'জন নায়িকা থাকবেন। ইয়ামি গৌতমকে ছবিটির জন্য অনেক আগেই চুক্তিবদ্ধ করা হয়েছিল। এখন নিমরত কৌরকে চুক্তিতে আনার জন্য কাজ করা হচ্ছে।

সিনেমাটির প্লট সম্পর্কে এখনও তেমন করে কিছু জানা যায়নি। তবে সিনেমাটি একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে গড়ে ওঠা বলে নিশ্চিত হওয়া গেছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]