জন-হাশমির সিনেমায় হানি সিংয়ের গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০৫ অক্টোবর ২০২০

সঞ্জয় গুপ্তার আসন্ন সিনেমা ‘মুম্বাই সাগা’। এ সিনেমা দিয়ে চমৎকার কিছু উপহার পাওয়ার আভাস অনেক আগে থেকেই অনুমান করে রেখেছিলেন সিনেমাপ্রেমীরা। সিনেমাটির সর্বপ্রথম চমক হিসেবে দর্শকের সামনে আসে জন আব্রাহাম এবং ইমরান হাসমিকে একসঙ্গে করার খবর।

এবার সিনেমার একটি গানের জন্য সঞ্জয় নিয়ে আসলেন আরও এক চমক। ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিং এ ছবিতে গান করবেন।

টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ছবিতে ‘সর মাচগাইয়া’ নামক একটি গানে কণ্ঠ দিয়েছেন হানি সিং। প্রায় ১৮ মাস আগেই রেকর্ডিং হওয়া এই গানটি কিছুদিন আগেই চিত্রায়ণ হয়েছে ‘মুম্বাই সাগা’ ছবির জন্য।

গানটিতে হানি সিংয়ের সঙ্গে কণ্ঠ দিয়েছেন এর লেখক হোমি দিলিওয়ালা। গানটি সম্পর্কে বলতে গিয়ে হানি সিং বলেন, অসাধারণ একটি গান হয়েছে। আমরা সবাই গানটি নিয়ে অনেক আশাবাদী। অনেক দিন পর আবার সিনেমার গানে ফেরা হলো। মাত্র দুদিনে, সামাজিক দূরত্বের বিধিনিষেধ মেনে গানটির শুটিংও শেষ হয়েছে। ‘মুম্বাই সাগা’র অ্যাকশন থ্রিলার সবকিছু মাথায় রেখেই গানটি করা।’

উল্লেখ্য, ‘মুম্বাই সাগা’ সিনেমার গল্প সাজানো হয়েছে অ্যাকশন-থ্রিলারকে কেন্দ্র করে। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে বেশ সাড়া পড়েছে সিনেমা পাড়ায়।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]