৫০০ কোটি টাকার সিনেমায় মহাদেব শিবের চরিত্রে অজয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৪ অক্টোবর ২০২০

বর্তমানে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির আসন্ন সিনেমাগুলোর মধ্যে অন্যতম আলোচিত নাম ‘আদিপুরুষ’। পরিচালক ওম রাউতের বিশাল বাজেটের এই সিনেমা নিয়ে দর্শকের মাঝে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এর আগে ‘তানাজি’র মত দুর্দান্ত একটি সিনেমা উপহার দেওয়ার কারণে সবার মাঝে ওম রাউতকে নিয়ে প্রত্যাশাও একটু বেশি।

এ সিনেমার কেন্দ্রীয় চরিত্র রামের ভূমিকায় কাজ করবেন ‘বাহুবলী’খ্যাত প্রভাস। ভিলেন হিসেবে নাম ঘোষণা করা হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের।

এবার দর্শকের জন্য এলো আরও একটি চমক। টাইমস অফ ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনেমাটিতে যুক্ত হচ্ছেন বলিউডের আরেক গুণী অভিনেতা অজয় দেবগন। তিনি এখানে মহাদেব শিবের চরিত্রে অভিনয় করবেন।

তবে তার এই অন্তর্ভূক্তির ব্যাপারে এখনো অফিশিয়ালি কোনো ঘোষণা আসেনি।

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ সিনেমাটি হিন্দুধর্মের রামায়ণকে কেন্দ্র করে নির্মিত হবে। এখানে রাম প্রভাস, রাবণ সাইফ আলী খান নিশ্চিত হলেও এখনো জানা যায়নি কে হবেন সীতা। বলিউড ও তামিল-তেলেগু ইন্ডাস্ট্রির অনেক নায়িকার নামই উঠে আসছে সীতা হিসেবে। তবে শেষ পর্যন্ত প্রভাসের বিপরীতে কাকে দেখা যাবে সেটাই দেখার অপেক্ষায় সবাই।

এ ছবিটির জন্য প্রায় ৫০০ কোটি টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে। এখানে প্রচুর গ্রাফিক্স ও ভিএফএক্সের কাজ দেখা যাবে বলে জানা গেছে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]