হলিউডে আরও এক নতুন সিনেমায় প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৮ অক্টোবর ২০২০

‘টেক্সট ফর ইউ’ নামক একটি রোমান্টিক ধারার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে হলিউড তারকা স্যাম হিউগান এবং পাঁচবারের গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী সেলিন ডিওনকে।

সিনেমাটি পরিচলনা করছেন জিম স্ট্রোস। এটি নির্মিত হচ্ছে ২০১৬ সালের বক্স অফিস মাতানো জার্মান ভাষার সিনেমা এসএমএস ফার ডাইচ দ্বারা অনুপ্রাণিত হয়ে। যা সোফি ক্র্যামারের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল।

এ সিনেমার গল্পটি এক মহিলাকে কেন্দ্র করে। যিনি তার প্রেমিককে হারানোর পর তার পুরনো ফোন নাম্বারে মনের আবেগ মেটানোর জন্য রোমান্টিক টেক্সট পাঠাতে থাকেন। অপরদিকে টেক্সটগুলো চলে যায় আরেক হৃদরোগে ভুগতে থাকা অচেনা এক যুবকের কাছে। এরপর থেকে দু’জন মিলে একটি চমৎকার টান অনুভব করে দুজনের জন্য।

জার্মান ভাষার পর ইংরেজি ভাষায় রুপান্তর হতে যাওয়া এই সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি গানের দায়িত্ব পালন করবেন সেলিন ডিওন।

সিনেমাটি প্রযোজনা করছেন থান্ডার রোডস, বাসিল ইভানিক, এরিকা লি এবং এস্টার হর্নস্টেইন।

এদিকে ‘টেক্সট ফর ইউ’ সিনেমা ছাড়া আরও বেশ কয়েকটি হলিউড সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সে তালিকায় আছে ‘দ্য ম্যাট্রিক্স ৪’, রুসো ব্রাদার্সের ‘সিটিডেল’, নেটফ্লিক্সের ম্যান বুকার পুরস্কারজয়ী উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দ্য হোয়াইট টাইগার’ এবং রবার্ট রদ্রিগেজ পরিচালিত ‘উই ক্যান হিরোস’।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]