ঘুমের অভাবে ঔজ্জ্বল্য বেড়েছে সোনম কাপুরের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪০ পিএম, ২৪ জানুয়ারি ২০২১

ঘুম হচ্ছে না বলিউড তারকা সোনম কাপুরের। সম্প্রতি এতোই ব্যস্ত হয়ে পড়েছেন যে ঘুমানোর পর্যাপ্ত সময় পাচ্ছেন না অনলি কাপুরের কন্যা। তবে ঘুমের ঘাটতিতে নাকি ডার্ক সার্কল তো দূর হয়েছেই, চেহারায় ঔজ্জ্বল্যও বেড়েছে বেশ।

অভিনেত্রী নিজেই সেই কথা জানালেন ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে।

ভিডিওতে দেখা যাচ্ছে তার চেহারায় ক্লান্তির ছাপটুকুও নেই। শুটে যাওয়ার আগে তৈরি হচ্ছেন তিনি। বিবরণে লিখেছেন, ‘কোনো মকাপ নেই। ঘুমের অভাবেই এমন ঔজ্জ্বল্য পেয়েছি।’

আপাতত স্কটল্যান্ডের গ্লাসগোতে সোম মখিজার ‘ব্লাইন্ড’ ছবির শুটিং করছেন অভিনেত্রী। ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সোনমকে। এক সিরিয়াল কিলারকে কীভাবে পাকড়াও করবে সোনমের চরিত্র, সেই গল্পই বলবে এই ক্রাইম থ্রিলার।

২০১৮ সালে ‘জোয়া ফ্যাক্টর’ ছবির পর দীর্ঘদিন বড় পর্দায় দেখা যায়নি সোনমকে। বছর তিনেক পর এই ছবির মাধ্যমে কামব্যাক করতে চলেছেন সোনম। মাঝে মধ্যেই ছবির ‘বিহাইন্ড দ্য সিন’-এর বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী।

কিছুদিন আগে পরিচালক সোম মখিজার সঙ্গে একটি দৃশ্যের মহড়ার ছবিও পোস্ট করেছিলেন তিনি। এই ছবিতে সোনমের সঙ্গে দেখা যাবে পূরব কোহলি, লিলেট দুবে, বিনয় পাঠকের মতো অভিনেতাদের।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]