মুক্তির প্রথম দিনে সালমানের সিনেমা দেখলেন মাত্র ৮৪ জন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১৭ জুন ২০২১ | আপডেট: ১২:৩৩ পিএম, ১৭ জুন ২০২১

চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পায় বলিউড ভাইজান খ্যাত সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ মুভি। এটি অনলাইন প্লাটফর্মে মুক্তি পেয়ে আয়ের চমক দেখিয়েছে।

ভিউয়ের দিকে জি ফাইভে বেশ এগিয়ে গেলেও, এর গল্প এবং নানা দিক নিয়ে দর্শকের ছিল নানা সমালোচনা।

এবার সিনেমাটি মুক্তি পেয়েছে ভারতের ত্রিপুরার দুটি অঞ্চলের দুটি সিনেমা হলে। সেখানে ঘটলো অবাক কাণ্ড। মুক্তির প্রথম দিন সিনেমাটি দেখতে হলে এসেছেন মাত্র ৮৪ জন দর্শক। অর্থাৎ এ ছবির জন্য দুটি হলে টিকিট বিক্রি হয়েছে মাত্র ৮৪টি।

প্রথম দিন সালমানের ‘রাধে’ সিনেমার ত্রিপুরার বক্স অফিস সংগ্রহ ৬ হাজার ১৭ রুপি।

ড্রাইভিং সিনেমা হলের মালিক গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জানিয়েছেন, “আমরা এখন আমাদের সিনেমা হলে দুটি শো চালাচ্ছি। সন্ধ্যা সাড়ে ৭টার প্রথম শোতে আমরা ৫৫-৬০ জন দর্শক পেয়েছি। পরবর্তী শোতে দর্শক না হওয়ায় সাড়ে ৯টায় আমরা ‘রাধে’ আর প্রচার করিনি।”

ক্ষীনভা সারা সিনেমা হলের পরিচালক জানান, “রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটির সব মিলিয়ে চারটি শো প্রচার করেছি আমরা। টিকিট বিক্রি হয়েছে ২২টি। এই করোনার সময়ে মহারাষ্ট্রের মধ্যে আমরাই প্রথম কোনো সিনেমা হল যারা খোলার অনুমতি পেয়েছি। নতুন কোনো সিনেমা আসা না পর্যন্ত ‘রাধে’ চালিয়ে যেতে থাকবো।”

এদিকে ‘রাধ’র প্রযোজনা সংস্থা চাচ্ছে ধীরে ধীরে সিনেমা হলে প্রদর্শনের দিকে যেতে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]