শাহরুখপুত্র আরিয়ান জেল থেকে বেরিয়ে যা করতে চান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৭ অক্টোবর ২০২১

মাদক মামলায় জামিন না পাওয়ায় আপাতত কারাবন্দী শাহরুখপুত্র আরিয়ান খান। বুধবার পর্যন্ত জেলেই থাকবেন। তাকে নেশামুক্ত করে সাধারণ জীবনে ফিরিয়ে আনতে বর্তমানে জেলে তার কাউন্সেলিং চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এনসিবি কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোকে (এনসিবি) যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান। জেল থেকে বেরিয়ে কী করবেন, তাও জানিয়েছেন এনসিবি কর্মকর্তাদের।

শাহরুখপুত্র নিজের ভুল স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন।

এমনকি এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।

মাদক মামলায় যাদের গ্রেপ্তার করে এনসিবি, তাদের কাউন্সিলিং করানো হয় সংস্থাটির পক্ষ থেকে। বিশেষ করে যদি কেউ প্রথমবার গ্রেপ্তার হন বা তার মধ্যে মাদক নেয়ার কোনো লক্ষণ দেখা যায়। সাধারণত জিজ্ঞাসাবাদ শেষ হলেই করা হয় কাউন্সেলিং। আর এই কাজের প্রাথমিক লক্ষ্যই হলো মাদক সেবনকারীকে নেশা থেকে বের করে আনা।

আপাতত মুম্বাইয়ের আর্থার রোডের জেলে আছেন আরিয়ান। ২০ অক্টোবর তার জামিন শুনানির কথা রয়েছে।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]