খোলামেলা পোশাকে এফআইআর’র প্রতিক্রিয়া কঙ্গনার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৭ এএম, ২৫ নভেম্বর ২০২১

বিতর্ক, এফআইআর কোনো কিছু যেন গায়ে মাখেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যের প্রেক্ষিতে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ (এফআইআর) দায়ের হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা। স্বল্পদৈর্ঘ্যের কালো পোশাক, হাতে মদের গ্লাস নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। লিখেছেন, আর একটা দিন...আর একটা এফআইআর...যদি তারা আমাকে গ্রেফতার করতে আসে...ঘরোয়া মেজাজেই আছি।

অনেকেই মনে করছেন, কঙ্গনার ওই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তিনি সম্ভবত বোঝাতে চেয়েছেন, পুলিশের খাতায় অভিযোগকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। ওই ছবিটি পোস্ট করে তিনি ওই অভিযোগকে যেন উপহাসই করছেন।

jagonews24

আনন্দবাজার ডিজিটাল এক প্রতিবেদনে জানিয়েছে, কঙ্গনা গুরুত্ব না দিলেও তার দিকে সমালোচনার তির ছোড়া আক্রমণ জারি রয়েছে। শিখ সম্প্রদায়কে নিয়ে তার মন্তব্যের প্রেক্ষিতে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক বলেন, তিনি (কঙ্গনা) বড় বড় নেতাদের অপমান করা অভ্যাসে পরিণত করেছেন। কেউ আইনের ঊর্ধ্বে নন...।

এদিকে, ১৯৪৭ সালে ‘ভিক্ষা’ সংক্রান্ত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছেন আগরার রামশঙ্কর শর্মা নামে এক আইনজীবী। স্থানীয় আদালতে কঙ্গনার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার আবেদন করেছেন তিনি। এ বিষয়ে নিউ আগরা থানার কাছে প্রতিবেদন চেয়েছেন বিচারক। আগামীকাল ওই মামলার শুনানি।

ইএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]