আবারও ফিরছেন মাধুরী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

বলিউডের সুপারস্টার মাধুরী দীক্ষিত। যিনি অভিনয়, নাচ ও সৌন্দর্য দিয়ে মুগ্ধ করে রেখেছেন এখনও। তিনি উপহার দিয়েছেন ‘সাজন’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘দেবদাস’-এর মতো অজস্র ব্লকবাস্টার সিনেমা।

তিনি প্রজন্মের পর প্রজন্ম মাতিয়ে রেখেছেন তার অভিনয় দিয়ে। ইদানিং নাচের রিয়েলিটি শো-র বিচারক হিসেবেও দেখা গিয়েছে বিখ্যাত অভিনেত্রীকে। এবার পা রেখেছেন ওটিটির দুনিয়াতেও।

আসছে মাধুরী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’। যদিও তার নাম আগে ছিলো ‘ফাইন্ডিং অনামিকা’। নেটফ্লিক্সে ২৫ ফেব্রুয়ারি প্রিমিয়ার হবে সিরিজিটি।

করণ জোহর তার টুইটারে বলেন, ‘সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। আচমকাই উধাও হয়ে যায় অনামিকা। পুলিশ ও নিকটজনেরা তার খোঁজ করতে গেলে বেরিয়ে আসে নানা তথ্য। কিংবদন্তী এক অভিনেত্রীর জীবনের বহু অজানা যন্ত্রণার কাহিনী।’

বিজয় নাম্বিয়ার ও কারিশমা কোহলি পরিচালিত সিরিজটিতে আরও আছেন সঞ্জয় কাপুর, মানব কৌল, লক্ষবীর শরণ, সুহাসিনী মুলে, মুসকান জাফরি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]