ঢাকায় সানি লিওনের সঙ্গে আরও যারা এসেছিলেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৪ পিএম, ১৩ মার্চ ২০২২

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষেসানি লিওন শনিবার (১২ মার্চ) বিকেলে বাংলাদেশে এসেছিলেন। তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এই তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। সানি লিওন সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েবারসহসহ বলিউডের নারগিস ফাখরি ও কৈলাস খের, ‘কাঁটা লাগা’খ্যাত গায়িকা শেফালি জারিওয়ালা এসেছিলেন।

এছাড়াও কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, অভিনেতা যশ দাশগুপ্ত এসেছিলেন এই অনুষ্ঠানে।

Sunny-Leone2

জানা যায়, কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসেন তারা। এরপর কিছুটা বিশ্রাম নিয়েই রাতে রাজধানীর ১০০ ফিট এলাকার একটি কনভেনশন হলে তাপস-মুন্নীর মেয়ের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন তারা।

Sunny-Leone2

তাপস-মুন্নীর মেয়ের বিবাহপরবর্তী সংবর্ধনার ওই আয়োজনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে সানি লিওনের সঙ্গে বাংলাদেশের কণ্ঠশিল্পী ঐশী, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেককেই নাচতে দেখা গেছে।

Sunny-Leone2

জানা গেছে, একদিনের সফরে ঢাকায় আসেন তারা। আজ রোববার (১৩ মার্চ) সকালের একটি বিশেষ ফ্লাইটে ভারতে ফিরে গেছেন বলিউড ও টলিউড তারকারা।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।