প্রশংসায় ভাসছেন শাহরুখপুত্র আরিয়ান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৯ পিএম, ১৯ মার্চ ২০২২

মাদককান্ড নিয়ে শিরোনামে ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বেশ কিছুদিন নিজেকে গুটিয়ে রেখেছিলেন অন্তরালে। নিজের বাড়ি মান্নাতের বাইরে বের হচ্ছিলেন না তিনি। তবে জানা গেছে, মাদককান্ডের পর ফের স্বাভাবিক জীবনে ফিরছেন আরিয়ান।

বৃহস্পতিবার (১৭ মার্চ) ধর্মা প্রডাকশনের সিইও অপূর্ব মেহতার ৫০তম জন্মদিনের পার্টিতে দেখা গেছে তাকে। মাদক মামলার পরে এটি ছিল আরিয়ানের প্রথম লাল গালিচায় উপস্থিতি।

পরনে ছিল কালো স্যুট, সাদা শার্ট ও ব্লেজার। এই ছবি নেট দুনিয়ায় প্রকাশের পর থেকেই স্টাইলিশ ফ্যাশন পোশাকের জন্য নেটিজেনদের প্রশংসায় ভাসছেন আরিয়ান। অনেকেই তাকে তার বাবা সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে তুলনা করেন। বাবার মতো একই রকম দেখতে হয়েছেন আরিয়ান।

শিগগিরই বলিউডে ডেবিউ করবেন আরিয়ান খান, এমন খবর অনেকদিনের। তবে সম্প্রতি জানা গেল, অভিনেতা হিসেবে নয়, চিত্রনাট্যকার হিসেবেই বি-টাউনে পথচলা শুরু করতে চলেছেন তিনি।

এছাড়াও একটি ওয়েব সিরিজ ও ফিচার ফিল্মে কাজ করার কথা রয়েছে তার।

আরিয়ান ছাড়াও বৃহস্পতিবার রাতে পার্টিতে আরও উপস্থিত ছিলেন তার মা গৌরী খান। অন্যান্য স্টারকিডদের মধ্যে ছিলেন অনন্যা পাণ্ডে, আলিয়া ভাট, জাহ্নবী কাপুররাও। আরও উপস্থিত ছিলেন আলোচিত দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলসহ অনেকেই।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।