যেসব বিলাসবহুল বাড়ির মালিক হৃতিক রোশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ১৩ মার্চ ২০২২

বলিউডের সুপারস্টারদের অন্যতম একজন হৃতিক রোশন। তিনি তার আশ্চর্যজনক নাচের দক্ষতা এবং অসাধারণ অভিনয়ের জন্য সুপরিচিত। বলিউডের গ্রিক দেবতা বলা হয় তাকে। এই অভিনেতা ঘুরতে পছন্দ করেন। অবসরে বই পড়া ও গান শোনাও তার ভালো লাগার অভ্যাস।

হৃতিক বিলাসবহুল জীবন উপভোগ করেন। স্টাইল ও ফ্যাশনকে ধরে রাখার চেষ্টা করেন সবখানে। নিজের বাড়িঘরেও সেই ছাপ আছে তার। মুম্বাইয়ের চারপাশে কয়েকটি ঠিকানায় রয়েছে অভিনেতার বিলাসবহুল বাড়ি। দেখে নেয়া যাক সেই তালিকা-

লোনাভালার খামারবাড়ি
হৃতিকের লোনাভালার খামারবাড়িটি পাঁচ থেকে সাত একর জায়গাজুড়ে বিস্তৃত। যেখানে অর্গানিক বাগান তৈরির জন্যও জায়গা রয়েছে। এটি একটি প্রশস্ত বাংলো যাতে কমপক্ষে চারটি বেডরুম, একটি ব্যয়ামাগার এবং সুইমিং পুল রয়েছে। মুম্বাই মিরর অনুসারে, খামারবাড়িটি আপাতদৃষ্টিতে তার সম্পত্তির সর্বশেষ সংযোজন। এর নির্মাণ গত বছর শেষ হয়েছিল।

মুম্বাইয়ের সমুদ্রমুখী বাড়ি
শহরে জনপ্রিয় তারকাদের বাসস্থানের মধ্যে হৃতিকের বাসস্থান একটি। মুম্বাইয়ের জুহু এলাকায় সান্টোরিনি থিমযুক্ত সমুদ্রমুখী বাড়িটি তার বাসভবন। বাড়ির স্থাপত্যটি একটি মাস্টারপিস। কারণ একটি বাড়িতে যা থাকতে পারে এতে তার সবই আছে। শুধু তাই নয়, তার বাসায় একটি চকলেট ভেন্ডিং মেশিন ও মাংকি বারও রয়েছে।

জুহু-ভারসোভা লিঙ্ক রোডের অ্যাপার্টমেন্ট
হৃতিক মান্নাত নামে একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের দুটি অ্যাপার্টমেন্টের মালিক। যার সম্মিলিত এলাকা ৩৮,০০০ বর্গফুটের বেশি। অবাক হবেন না। কেননা শাহরুখ খানের মান্নাতের সঙ্গে এর কোনো যোগসূত্র নেই। মজার ব্যাপার হলো এর মধ্যে একটি হলো পেন্টহাউস। সুপারস্টারের অ্যাপার্টমেন্টটি বিল্ডিংয়ের ১৪,১৫ এবং ১৬ তলায় অবস্থিত। সেখান থেকে আরব সাগরের মনোরম দৃশ্য দেখা যায়।

এটিতে দুটি উন্মুক্ত ছাদ এবং একটি এক্সক্লুসিভ লিফট রয়েছে। রয়েছে রোশানদের ১০টি গাড়ির জন্য পার্কিং স্পেস। ২৭,০০০ বর্গফুটজুড়ে বিস্তৃত ডুপ্লেক্সটির দাম ৬৭.৫ কোটি রুপি।

দ্বিতীয় অ্যাপার্টমেন্টটির দাম ৩০ কোটি রুপি। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুসারে প্রায় দুই কোটি রুপি স্ট্যাম্প ডিউটি খরচের পাশাপাশি অভিনেতা ২০২০ সালে তার এই সম্পত্তি কেনার জন্য ১০০ কোটি রুপি খরচ করেছেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।