কোন নায়কের সঙ্গে কেমন অভিজ্ঞতা মাধুরীর?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ১২ মার্চ ২০২২

নব্বইয়ের যুগে বলিউডের রানী ছিলেন মাধুরী দীক্ষিত। তার অভিনয়, নাচ এবং জাদুকর হাসি আজও দর্শক হৃদয়ে রাজত্ব করে চলেছে। সম্প্রতি 'দ্য ফেম গেম' থ্রিলার সিরিজ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী। এখানেও কুড়িয়েছেন প্রশংসা।

অভিনয় জীবনে তিনি সমস্ত শীর্ষস্থানীয় পুরুষ অভিনেতাদের সঙ্গে রুপালি পর্দা ভাগ করে নিয়েছেন। সম্প্রতি মাধুরী বলিউডের তিন খান- শাহরুখ, সালমান এবং সাইফ আলিসহ অন্যান্য অভিনেতার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়েছেন।

অভিজ্ঞতার কথা বলতে গিয়ে তিনি মন্তব্য করেন, ‘শাহরুখ খান একজন অত্যন্ত সাহসী লোক। বিনয়ী মানুষও বটে। কাজের সময় তিনি তার সহঅভিনেত্রীর সুবিধা ও আরামের দিক খেয়াল করেন। তিনি খুব যত্নশীল ব্যক্তি।

সালমান খান খুবই দুষ্টু প্রকৃতির। তিনি কখনো উচ্চস্বরে কথা বলেননি। কিন্তু প্রচুর দুষ্টুমি করেন। তার নিজস্ব একটা স্টাইল রয়েছে। তিনি সেভাবেই চলেন। সাইফের ওয়ান লাইনারগুলো খুবই মজার। অক্ষয় কুমার খুব চঞ্চল। তিনি সবসময় নিজেকে প্রমাণ করতে চান। সেটে সে একজন প্রাকটিক্যাল জোকার।’

মাধুরীর মুখে তার নায়কদের ব্যাপারে এসব অজানা গল্প শুনে বেশ আনন্দিত তার ভক্তরা। তবে তিনি আমির খান এবং তার প্রেমিক বলে পরিচিত সঞ্জয় দত্তকে নিয়ে কোনো কথা বলেননি।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।