এবার অভিনয় করে ৫০ হাজার টাকা পেলেন ভুবন বাদ্যকর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০২ এপ্রিল ২০২৩

‘কাঁচা বাদাম’ গান গেয়ে ভাইরাল হয়েছিলেন ভারতের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর-এ কথা সবারই কম-বেশি জানা। ভাইরাল হওয়ার পর তিনি বিভিন্ন ধরনের গানও গেয়েছেন। তাকে নিয়ে ভারতের বিভিন্ন টেলিভিশনে নানান ধরনের অনুষ্ঠানও প্রচার হয়েছে।

আরও পড়ুন: ‘কাঁচা বাদাম’ গানের কপিরাইট অন্যের হাতে, কষ্টে ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকর গানের অঙ্গনে অভিষেকের পর এবার অভিনয় জগতে যাত্রা শুরু করেছেন। এবার টিভির পর্দায় দেখা মিলছে ভুবন বাদ্যকরের। ১ এপ্রিল থেকে ভারতীয় একটি টিভি চ্যানেলে সিরিয়ালটি শুরু হয়েছে। সেখানেই বাবার ভূমিকায় দেখা গেছে ভুবন বাদ্যকরকে।

এ প্রসঙ্গে ভুবন বাদ্যকর জানান, মাস তিনেক আগে তিনি শুটিং করে এসেছেন। ওই সিরিয়ালে তাকে মেয়ের বাবা হিসেবে অভিনয় করতে হয়েছে। যেখানে তিনি প্রেম করে বিয়ের বিরোধী। অথচ তার মেয়ে প্রেম করে বিয়ে করার চেষ্টা করবে। সেই নিয়েই পুরো গল্প।

এবার অভিনয় করে ৫০ হাজার টাকা পেলেন ভুবন বাদ্যকর

আরও পড়ুন: স্পাইক চুল-গলায় চেইন, গানের শুটিংয়ে মুম্বাই ভুবন বাদ্যকর

তিনি আরও জানান, দুদিন ধরে তার শুটিং হয়। তার বিনিময়ে তিনি প্রায় ৪০ হাজার রুপিও পেয়েছেন, যা বাংলাদেশি মুদ্রায় ৫০ হাজার টাকারও বেশি। ভুবন বাবুর কথায়, ‘মানুষের আশীর্বাদে আমার গান সবার মন জয় করেছে। সবার সামনে গান গাওয়ার সুযোগ পেয়েছি। এখন অভিনয়ের সুযোগ পেয়েছি। আগামী দিনে এরকম সুযোগ এলে আমি অভিনয় করে যাব।’

সোশ্যাল মিডিয়ার আশীর্বাদে বাদাম বিক্রেতা থেকে রাতারাতি সেলিব্রিটি বনে যান ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর। তার কাঁচাবাদাম গান রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। একের পর এক টিভি শোতে তাকে আনা হয়েছে। একাধিক গানও তিনি গেয়েছেন। এরই মাঝে দুবরাজপুরের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে নিজের জন্য আলিসান বাড়িও বানান তিনি। এখন দেখা যাক অভিনয়ে কতটা জনপ্রিয়তা লাভ করতে পারেন ভুবন বাদ্যকর।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।