‘বাগী-৪’ সিনেমা নিয়ে ভক্তদের চ্যালেঞ্জের মুখে টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ০১ জুলাই ২০২৩

টাইগার শ্রফ মানেই অ্যাকশন সিনেমা। বলিউডের নতুন প্রজন্মের অন্যতম সেরা অ্যাকশন নায়ক হিসেবে টাইগার শ্রফ নিজেকে এরই মধ্যে পরিচিত করে ফেলেছেন।

আরও পড়ুন: লুকিয়ে আংটি বদল টাইগার শ্রফ-দিশা পাটানির!

টাইগার শ্রফের সুঠাম চেহারা, সঙ্গে তুখোড় ফিটনেস— এই দুই মিলিয়ে অ্যাকশন অভিনেতাদের তালিকায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন জ্যাকি পুত্র। বলিউডের টাইগারের বেশির ভাগ সিনেমাই অ্যাকশন ঘরানারই। ২০১৪ সালে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন ‘হিরোপন্তি’ সিনেমার মাধ্যমে।

তারপর ২০১৬ সালে ‘বাগী’ সিনেমায় অভিনয় করেন তিনি। ওই সিনেমাতে টাইগারের বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সাব্বির খান পরিচালিত এ সিনেমা বক্স অফিসে ১০০ কোটি রুপির বেশি ব্যবসাও করেছিল।

আরও পড়ুন: এবার বক্সার হচ্ছেন টাইগার শ্রফ

সেই সাফল্যের রেশ ধরেই ২০১৬ সালে তৈরি হয় ‘বাগী-২’ ও ২০১৮ সালে ‘বাগী-৩’। ওই দুই সিনেমা বাণিজ্যিকভাবে খুব একটা ব্যর্থ না হলেও সমালোচক ও অনুরাগীদের মন জয় করতে পারেননি টাইগার।

এবার ‘বাগী-৪’ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন টাইগার। সিনেমার শুটিংয়ের কাজ শুরু হওয়ার আগেই বাধ সাধলেন অভিনেতার অনুরাগীরা।

‘সঙ্গত কারণে বিদ্রোহী’- এই ভাবনা নিয়ে শুরু হয়েছিল ‘বাগী’ ফ্র্যাঞ্চাইজি। তবে ফ্র্যাঞ্চাইজি যত এগিয়েছে, সেই কারণ নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।

‘বাগী-৪’সিনেমা নিয়ে ভক্তদের চ্যালেঞ্জের মুখে টাইগার শ্রফ

সিনেমার চিত্রনাট্য নিয়ে একেবারেই সন্তুষ্ট নন টাইগারের অনুরাগীরা। মারামারি করতে হয় বলে করছি, এ কথা বলে কত দূর গল্পের গরুকে গাছের উপরে তোলা যায়! প্রশ্ন তাদের।

তাই ‘বাগী-৪’ সিনেমায় কাজ করার জন্য টাইগারকে এক প্রকার বারণই করছেন তারা। তাদের দাবি, ‘গণপথ’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমার মাধ্যমে যা কিছু সাফল্য আসবে টাইগারের ঝুলিতে, ‘বাগী-৪’ সিনেমার কারণে নাকি তা-ও হাতছাড়া হয়ে যাবে টাইগারের। ভক্ত-অনুরাগীদের নিয়ে এ নিয়ে তিনি বেশ চ্যালেঞ্জের মুখে পড়েছে।

তবে অনুরাগীদের আশ্বস্ত করেছেন টাইগার। তাদের দাবি মাথায় রেখেই আরও ভালোভাবে কাজ করতে চান অভিনেতা। ‘বাগী-৪’ দেখে অনুরাগীরা যাতে হতাশ না হন, সেই দিকে আরও বেশি করে নজর রাখছেন তিনি। অনুরাগীদের প্রত্যাশা মতো কাজ করে তাদের গর্বিত করবেন তিনি, কথা দিয়েছেন টাইগার।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।