দ্বিতীয় সিনেমায় নাম লেখালেন সাইফপুত্র ইব্রাহিম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২২ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৩

বলিউড অভিনেতা সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। তিনি তারকাপুত্র হওয়ায় শোবিজে বাড়তি সুবিধা পান বলে অনেকেরই অভিযোগ। তার বাবা-মা দুজনই বলিউডের খ্যাতিমান তারকা। সিনেমার দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন ইব্রাহিম আলি খান।

আরও পড়ুন: এবার তিরুপতি মন্দির দর্শন নিয়ে সমালোচনার মুখে শাহরুখ

ইব্রাহিম আলি খান সাইফ আলি খান এবং অমৃতা সিংহের ছেলে। সারা আলি খানের ভাই। পরিবারের বাকি সদস্যদের মতো তিনিও কি অভিনয়কেই নিজের পেশা হিসেবে বেছে নেবেন-এমনটা মনে করছেন সবাই।

অভিনেতা হিসেবেই বলিউডে পা রাখতে যাচ্ছেন ইব্রাহিম। তার প্রথম সিনেমা নিয়ে আলোচনাও কম হয়নি। তবে সেই সিনেমা মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। এর আগেই দ্বিতীয় সিনেমায় নাম লেখালেন ইব্রাহিম।

জানা গেছে, দীনেশ বিজন ও তার সংস্থা ‘ম্যাডক ফিল্মস’-এর প্রযোজনায় একটি সিনেমায় কাজ করতে চলেছেন ইব্রাহিম। কুণাল দেশমুখ পরিচালিত রোমান্টিক ঘরানার এ সিনেমায় মুখ্য চরিত্রে নাকি চূড়ান্ত করা হয়েছে সইফপুত্রকে। তবে কি স্বজনপ্রীতির কারণেই দ্রুত বলিউডে এগিয়ে যাচ্ছেন ইব্রাহিম-এমন প্রশ্ন অনেকের মাঝেই দেখা দিয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেই অনেকবার সমালোচিত হয়েছে।

শোনা যাচ্ছে, ইব্রাহিমের এবারের সিনেমাটি মিউজিক্যাল ঘরানার। চলতি বছরের শেষ দিক থেকে নাকি শুরু হবে সিনেমার শুটিং। শুটিংয়ের জন্য বেশ কিছু সময় লন্ডনে কাটাবেন ইব্রাহিম। এখনো সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা হয়নি নির্মাতার পক্ষ থেকে।

আরও পড়ুন: ৬৫০ কোটির ক্লাবে ছুটছে রজনীকান্তের ‘জেলার’

সাধারণত রোমান্টিক ঘরানার সিনেমা দিয়েই বলিউডে পা রাখেন নতুন নায়ক-নায়িকারা। তবে সাইফপুত্র ইব্রাহিরে বেলায় নাকি ব্যক্তিক্রম ঘটেছে। তাই প্রথম সিনেমার জন্য রোমান্টিক সিনেমার বদলে অন্য ধারার একটি সিনেমাই বেছে নিয়েছিলেন তিনি।

ইব্রাহিমের প্রথম সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাজল এবং দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন। হিমাচল প্রদেশের কুলু-মানালিতে হয়েছে সিনেমা শুটিং।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।