বিচ্ছেদ গুঞ্জনের মাঝে অমিতাভ-অভিষেকর সঙ্গে ঐশ্বরিয়ার নৃত্য

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০২৩

বলিউডজুড়ে এখন বচ্চন পরিবারের ভাঙনের গুঞ্জন। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার বিবাহবিচ্ছেদ কথা কান পাতলে সব জায়গাতেই শোনা যাচ্ছে।

এর মধ্যেই শুরু হয়েছে বচ্চন পরিবারে সম্পত্তির ভাগভাগি। তারপরেই নাকি শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে ঐশ্বরিয়ার।

আরও পড়ুন: আরাধ্যাকে নিয়ে আলাদা থাকছেন ঐশ্বরিয়া

শ্বশুরবাড়ি ছেড়ে নাকি অন্যত্র গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া। এমন আলোচনায় যখন মুখর বলিউড, সেই সময় আরও একবার বচ্চন পরিবার সংবাদের শিরোনাম হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) ছিল ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বর্যার একমাত্র কন্যা আরাধ্যা।

বলিউড তারকাদের সন্তানরা প্রায় সবাই এ স্কুলেই পড়াশোনা করে। যার মধ্যে রয়েছে শাহরুখ-পুত্র আব্রাম, কারিনার ছেলে তৈমুর, করণ জোহরের দুই ছেলে-মেয়ে যশ আর রুহি। শুক্রবার এই স্কুলের বার্ষিক অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সেখানেই বাচ্চাদের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শাহরুখের সিনেমার হিট গান ‘ওম শান্তি ওম’ বাজতে শুরু করে। এ গানের তালে নাচতে শুরু করেন সেখানে উপস্থিত অনেকেই।

এদের মধ্যে রয়েছেন সুহানা, আব্রাম, শাহরুখও। তাদের সঙ্গে নাচে পা মিলিয়েছেন অভিষেক-ঐশ্বরিয়াও, পাশে দাঁড়িয়ে অমিতাভ। দেখে মনে হচ্ছে, এ যেন সুখী পরিবারের এক টুকরো ছবি।

এ ছবি দৃষ্টিসুখ বাড়ালেও পরিবারে ভাঙন গুঞ্জন মুছে দিতে পারছে না। তবে কি বিচ্ছেদের গুঞ্জন থেকে নজর ঘোরাতেই এমন পদক্ষেপ নিলেন বচ্চনরা?

আরও পড়ুন: সন্তানের মা হিসেবে ঐশ্বরিয়া কেমন জানালেন অভিষেক

শোনা যাচ্ছে, ঐশ্বরিয়া নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে অন্য বাড়িতে থাকছেন। অনুষ্ঠানের শুরুতে বচ্চনরা এক সময় পৌঁছলেও অনেকেই দেখেছেন, ঐশ্বরিয়া এবং অভিষেক আলাদা গাড়ি থেকে নামছেন।

যাওয়ার সময় অবশ্য আরাধ্যাকে মাঝে বসিয়ে একই গাড়িতে উঠলেন অভিষেক এবং ঐশ্বরিয়া। তবে ঐশ্বরিয়ার অনুরাগীরা চাইছেন অভিষেকের সঙ্গে যেন সম্পর্ক অটুট থাকে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।