নাতনিকে ডেটে যাওয়ার যে টিপস দিলেন জয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
জয়া বচ্চন ও নাতনি নব্যা নভেলি নন্দা

বলিউড তারকা জয়া বচ্চনের মেজাজ সম্পর্কে এ অঙ্গনের সবার-ই কম বেশি জানাশোনা রয়েছে। তবে বাড়ির সদস্যদের সঙ্গে তিনি যেন অন্য এক মানুষ।

রাস্তাঘাটে আলোকচিত্রী দেখলেই বকাঝকা করে তাদের দূরে রাখেন। কিন্তু নাতি-নাতনিদের সঙ্গে কিছুটা শিশুসুলভ আচরণ করেন তিনি। 

আরও পড়ুন: বচ্চন দম্পতির সম্পত্তির পরিমাণ জানালেন জয়া

জয়ার নাতনি নব্যা নভেলি নন্দা এখন তরুণী। নাতি অগস্ত্য নন্দা সবে পা রেখেছেন অভিনয় জগতে। যদিও প্রথম সিনেমার পর থেকেই শাহরুখ-কন্যা সুহানা খানের সঙ্গে নাম জড়িয়েছে অগস্ত্যের।

অন্য দিকে ‘গলি বয়’ খ্যাত তারকা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে সম্পর্কে রয়েছেন নব্যা, এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে চারদিকে। এবার নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন দিদিমা জয়া।

এখন সময় পাল্টেছে, প্রেমের ধরন থেকে সংজ্ঞা— সব কিছুর আমূল পরিবর্তন হয়েছে। সবাই এখন সম্পর্কে চায় সমান অধিকার। কোনো একজন নয়, ছেলে-মেয়ে দুজনের উপরই থাকবে দায়িত্ব। সেকেলে ধারণাকে বর্জন করেছেন তারা।

আরও পড়ুন: জামাই নিয়ে বাবার দেশে জয়া বচ্চন

তবে নতুন প্রজন্মের ধরন-ধারণ জয়ার কাছে বড্ড বোকাবোকাই মনে হচ্ছে। প্রেম, প্রস্তাব থেকে ডেটে যাওয়ার খরচ— সব কিছুতে ছেলেদেরকেই প্রথম পদক্ষেপ করতে হবে- এমনটাই মনে করছেন জয়া। যদিও দিদিমার এ ধারণার সঙ্গে সহমত নন নব্যা। তিনি বলেন, ‘আসলে ইদানীং ডেটে গেলে দুজনে ভাগাভাগি করেই টাকা দেন।

কারণ এ নিয়ে মেয়েদের জিজ্ঞেস করলে তাদের কিছুটা অপমান করা হয়। অনেকেই ভাবেন, তাদের হয়তো নিচু করে দেখানোর চেষ্টা করা হচ্ছে।’ জয়া এক শুনে সঙ্গে সঙ্গে নাতনিকে থামিয়ে দিয়ে বলেন, ‘না, তোমাদের যুগের এই ধারণা বড্ড বোকাবোকা। পুরুষকেই এগিয়ে আসতে হবে সব ক্ষেত্রেই। একেই সহবত বলা হয়।’

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।