বিয়ে করেছেন অভিনেতা তামিম মৃধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ছোটপর্দার অভিনেতা ও ইউটিউবার তামিম মৃধা বিয়ে করেছেন। আজ (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের বিয়ের খবর প্রকাশ্যে আনেন এ অভিনেতা। তার স্ত্রীর নাম রাইসা ইসলাম।

বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করে তামিম লিখেছেন, ‘আমি অতীতে যেই সম্পর্কে ছিলাম সেটা অনেক আগেই ভেঙে গেছে। আমি কখনোই চাইনি আমার ব্যক্তিগত জীবনের কোনো ঘটনা নিয়ে জনসম্মুখে আলোচনা হোক। কারণ এগুলো খুবই স্পর্শকাতর বিষয়।

এসময় নিজের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়ে তামিম লিখেছেন, ‘রাইসার সঙ্গে আমার নতুন পথচলার শুরু। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বিয়ে করেছেন অভিনেতা তামিম মৃধা

আরও পড়ুন: হাসপাতালে তিশার জন্মদিন, চমক দিলেন ফারুকী

এর আগে ২০১৯ সালের ২৫ জুন দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেছিলেন তামিম। আট বছর প্রেমের পর বিয়ে করেছিলেন তারা। যদিও বিয়ের পাঁচ বছর যেতে না যেতেই সেই বিয়ের বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের খবর গোপন থাকতেই নতুন বিয়ের খবর জানালেন এ অভিনেতা।

অভিনেতা তামিম মৃধা অভিনয়ের পাশাপাশি টেক্সটাইল কোম্পানিতেও চাকরি করেছেন। এছাড়া নিজের ইউটিউব চ্যানেলে তার গান প্রকাশ পেয়েছে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।