জন্মদিনে মেয়ের 'ইন্ডিয়া' নামের রহস্য জানালেন এক্সট্রাকশন তারকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১১ আগস্ট ২০২০

হলিউডের তুমুল জনপ্রিয় সিনেমা 'থর'। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে দর্শক মুগ্ধ করেছেন ক্রিস হেমসওয়ার্থ।

এ অস্ট্রেলীয় অভিনেতার জন্মদিন আজ ১১ আগস্ট। এবার তিনি ৩৭ বছরে পা রাখলেন।

১৯৮৩ সালে জন্ম নেওয়া এই অভিনেতা অ্যাকশন থ্রিলার সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছেন সিনেমাপ্রেমীদের। তার সর্বশেষ নেটফ্লিক্স প্রযোজিত সিনেমা ‘এক্সট্রাকশন’ নিয়ে আলোচনা সমালোচনা থাকলেও তাকে বলা হচ্ছে নেটফ্লিক্স এর সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হিসেবে।

ক্রিস বিয়ে করেছেন এলসা পাটাকিকে। তার সঙ্গে সুখের দাম্পত্যে হেমসওয়ার্থের সন্তান রয়েছে তিনজন। তারা হচ্ছেন ইন্ডিয়া রোজ হেমসওয়ার্থ, সাশা হেমসওয়ার্থ ও ছোটজনের নাম ত্রিস্তান হেমসওয়ার্থ। তার বড় মেয়ের নাম নিয়ে অনেক আলোচনা।

কেন বড় মেয়ের নাম ইন্ডিয়া রাখলেন তিনি? আজ নিজের ৩৭তম জন্মদিনে সেই রহস্য জানাকেন ক্রিস হেমসওয়ার্থ। হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মুলত ভারতের প্রতি এক ধরণের আবেগ থেকেই তার স্ত্রী পাটাকি এই নাম রেখেছেন। শুটিংয়ের বাইরেও বিভিন্ন কাজে এর আগে ভারত আসা হয়েছে এ দম্পতির।

ভারতের মানুষের ভালোবাসায় তারা মুগ্ধ হয়েছেন বারবার। ভারতের প্রতি বাড়তি আবেগ থেকেই মেয়ের এই নাম দেওয়া।

মুম্বাই এবং আহমেদাবাদে ‘এক্সট্রাকশন’ ছবির শুটিং শেষে একবার হেমসওয়ার্থ বলেছিলেন, 'আমি ভারতের সব কিছুকেই ভালোবাসি। বিশেষ করে মানুষকে। ভারতের মানুষের ভালোবাসা অন্যরকম। এইখানে প্রতিদিন শুটিং দেখার জন্য যতো মানুষ জড়ো হয় এই অভিজ্ঞতা আমি পৃথিবীর অন্য কোথাও পাইনি।'

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]