গান নিয়ে এলেন অভিনেতা ভিন ডিজেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

এবার গায়ক হিসেবে নিজেকে পরিচয় করিয়ে দিলেন হলিউড সুপারস্টার ভিন ডিজেল। ২৫ সেপ্টেম্বর তার প্রথম মৌলিক গানটি প্রকাশ হয়েছে। সেটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। আনন্দে মাতোয়ারা তার ভক্তরাও।

‘ফিল লাইক আই ডু’ শিরোনামের নতুন এই গানটি রেকর্ড করা হয় পাম ট্রি ট্রি রেকর্ডসে। ডিজেলের প্রথম এই একক গানটি প্রযোজনা করেছেন তার ঘনিষ্ঠ সহযোগী পেটি মার্টিন।

গান প্রকাশের একদিন আগে ভিন ডিজেল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গানটি অবমুক্ত করার খবর জানান। তিনি এক বিবৃতিতে বলেন, ‘এত দিন ধরে আমি আমার একক গানটি প্রকাশের যে প্রতিশ্রুতি দিচ্ছি। গানটি গাওয়ার ক্ষেত্রে আমি আপনাদের দ্বারা উৎসাহিত হয়েছি।

নিজের পরিচিত জনের সাহায্য পাওয়ার কারণে বেশ আয়েশেই গানটি করতে পেরেছি আমি। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য আপনাদের ধন্যবাদ। বরাবরের মতো আমি আবারো বলবো আমার ভক্তদের নিয়ে গর্ববোধ করি আমি।’

প্রসঙ্গত, ভিন ডিজেল একজন আমেরিকান অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা। তিনি তার অভিনয় শুরু করেন স্টিভ স্পিয়েল্বার্গের সেভিং প্রাইভেট রায়ান দিয়ে। তবে ভক্তদের মাঝে সব থেকে সমাদৃত তিনি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবির জন্য।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]