বিনামূল্যে দেখা যাবে নেটফ্লিক্স

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২১ অক্টোবর ২০২০

এবার বিনামূল্যে দেখা যাবে দুনিয়ার অন্যতম জনপ্রিয় বিনোদন প্লাটফর্ম নেটফ্লিক্স। নতুন বিজ্ঞাপন চিন্তা থেকে নির্দিষ্ট কিছু দেশে ৪৮ ঘণ্টা ফ্রি নেটফ্লিক্স দেখার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। এজন্য কোনো শর্ত লাগবে না বলে আপাতত জানা গেছে। এ খবর এরই মধ্যে হৈ চৈ ফেলে দিয়েছে।

সম্প্রতি প্রতিষ্ঠানটির চলতি বছরের ত্রৈমাসিক আয়-ব্যয়ের হিসাব প্রকাশ করা হয়েছে। সেদিনই এমন তথ্য জানান প্রতিষ্ঠাটির সিওও এবং প্রধান বিজ্ঞাপন কর্মকর্তা গ্রেগ পিটারস।

গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পিটার বলেন, ‘আমরা পরীক্ষামূলকভাবে ৪৮ ঘণ্টা ফ্রি সাইনআপের এই যাত্রাটি ভারত দিয়ে শুরু করবো। এ পদক্ষেপটি নিয়ে অনেক আশাবাদী। নিশ্চয় ভালো কিছু হবে। আমরা আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে চাই।

বর্তমানে যতগুলো দেশে নেটফ্লিক্স ব্যবহার হয় তার সবগুলোতেই আমরা এক সপ্তাহ পর পর এই সুযোগটি করে দেওয়ার চেষ্টা করবো।’

‘স্ট্রিম ফেস্ট’ নামক এই বিশেষ অফারটি বিনামূল্যে দুদিন নেটফ্লিক্স দেখার সুযোগ দেবে বলে জানান পিটার। তিনি যোগ করেন, এই সুযোগটি ৪ ডিসেম্বর থেকে ভারতে চালু হবে। এর ফলাফলের ওপর নেটফ্লিক্সের ভবিষ্যৎ বাজারের অনেক কিছু নির্ভর করছে বলেও দাবি করেন করেন তিনি।

প্রসঙ্গত, নেটফ্লিক্স একটি মার্কিন বিনোদনধর্মী প্রতিষ্ঠান। ১৯৯৭ সালের ২৯ আগস্ট রিড হ্যাস্টিংস এবং মার্ক রেন্ডোল্ফ দ্বারা মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের স্কটস ভ্যালি শহরে এটি যাত্রা করে। নেটফ্লিক্স ২০১৩ সালে নাটক, চলচ্চিত্র, ভিডিও প্রযোজনা ও প্রদর্শনীর বাজারে প্রবেশ করে।

তাদের প্রথম পরিচালিত ওয়েব সিরিজ ‘হাউজ অব কার্ডস’। সেটি বেশ প্রশংসা পেয়েছে দর্শকের কাছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]