মুক্তি পেল হিরো দ্য সুপারস্টারের অ্যালবাম


প্রকাশিত: ১০:১০ এএম, ২৭ জুলাই ২০১৪

ঈদে মুক্তি পাচ্ছে পাওয়ার নিবেদিত শাকিব খানের ছবি ‘হিরো দ্য সুপারস্টার’। ২৫ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোঁরায় এ ছবির অডিও গানের অ্যালবাম প্রকাশ করা হলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়ক উজ্জল, মিশা সওদাগর, শাকিব খান, অপু বিশ্বাস ও সংগীতশিল্পী আরফিন রুমিসহ আরো অনেকে।

ছবির প্রযোজক ও অভিনেতা শাকিব খান বলেন, ‘আমি যাদেরকে বলতে চাই তারা তো এখানে নেই। আপনারা তো আমাদের চলচ্চিত্রের সংশ্লিষ্ট মানুষরাই উপস্থিত। ছবিটির মুক্তির আগেই ১২০টির মত হলমালিক বুকিং নিয়েছে। আমি আমাদের দেশের চলচ্চিত্রকে আর্ন্তজাতিক পর্যায়ে দেখতে চাই। আমি চাই, বাংলাদেশের চলচ্চিত্রের এমন সুদিন আসুক যেন একসাথে বাংলাদেশের সাথে অস্ট্রেলিয়া, কানাডা, ইংল্যান্ডে একযোগে মুক্তি পায়। সাফল্য আসুক বাংলাদেশের চলচ্চিত্রের।’

ছবির অভিনেত্রী অপু বিশ্বাস বলেন, ‘আমি শাকিবের এ ছবির সাফল্য কামনা করছি। এরবেশি কিছু বলতে চাই না।’

ছবিতে মোট গান রয়েছে পাঁচটি। গানের কথাগুলো লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর ও সুদীপ কুমার দীপ। সবুগলো গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন আলী আকরাম শুভ, শওকত আলী ইমন ও আরফিন রুমি।

গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল, আসিফ, মিমি, পলাশ, আরফিন রুমি, নওমি, তানজিন রুমা, মুন, রুপম, রমা।

ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন কাশেম আলী দুলাল। ছবির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল এবং অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন আরমান।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]