মুক্তির অনুমতি পেল জায়েদ-পরীর অন্তরজ্বালা


প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২০ মার্চ ২০১৭
মুক্তির অনুমতি পেল জায়েদ-পরীর অন্তরজ্বালা

কোনোরকম কাটাছেঁড়া ছাড়াই সেন্সর ছাড়পত্র পেল আলোচিত ‘অন্তরজ্বালা’ ছবিটি। গুণী নির্মাতা মালেক আফসারি পরিচালিত এই ছবিটি সোমবার (২০ মার্চ) সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি লাভ করেছে।

সেন্সরবোর্ড সূত্রে জানা গেছে, ‘অন্তরজ্বালা’ ছবিটি সেন্সর বোর্ড সদস্যরা দেখে নড়েচড়ে বসেছেন। একইসঙ্গে ছবিটি সেন্সরে ভূয়সী প্রশংসা লাভ করে।

এ প্রসঙ্গে মালেক আফসারি জাগো নিউজকে বলেন, ‘আমি জেনেছি আজ (সোমবার) ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। এটাই প্রত্যাশা করেছি। আশা করছি দর্শকরাও ছবিটি ভালোভাবে গ্রহণ করবেন।’

কবে মুক্তি পাবে ‘অন্তরজ্বালা’। ‘উল্টোপাল্টা’ ছবির এই নির্মাতা বলেন, ‘এটা প্রযোজক ভালো বলতে পারবেন। আমি ঢাকার বাইরে আছি। সে কারণে বলতে পারছি না। ঢাকায় ফিরলে বিস্তারিত জানাতে পারব।’

‘অন্তরজ্বালা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও পরীমনি। জায়েদ খান বলেন, ‘ছবিটি কাটাকুটি ছাড়া সেন্সর লাভ করেছে শুনে ভীষণ খুশি হয়েছি। এখনও সেন্সর সনদ হাতে পাইনি। সনদ পাওয়ার পর জানা যাবে কবে মুক্তি দেয়া হবে।’

‘অন্তরজ্বালা’র মুক্তিতে পরীমনির উচ্ছ্বাস কমতি নেই। বিষয়টি বোঝা গেল তার ফেসবুক স্ট্যাটাসে। তিনি লিখেছেন, ‘খুশি আমার দম বন্ধ হয়ে যাচ্ছে! আলহামুদিল্লাহ...’।

জায়েদ-পরী ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠ প্রমুখ।

প্রয়াত চিত্রনায়ক মান্নাকে উৎসর্গকে করে নির্মিত হয়েছে ‘অন্তরজ্বালা’। এর আগে গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি হয়নি। তবে এই ছবির নির্মাতা সূত্র আশা করছেন, শিগগির ছবিটি মুক্তি দেয়া হবে।

এনই/এসএইচএস/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com