অবতারে প্রতিবাদী নারী মাহি


প্রকাশিত: ০৭:২৫ এএম, ০৩ মে ২০১৭
ছবি : মাহবুব আলম

হঠাৎ করেই বিয়ে করে হৈ চৈ ফেলে দিয়েছিলেন ঢালিউড শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। তার বিয়ের খবরে চলচ্চিত্রের অনেকেই মন খারাপ করে বলেছিলেন দিন বুঝি মাহির ফুরিয়ে এল। কিন্তু সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নতুন করে ফিরে এলেন এই নায়িকা।

বিয়ের পর থেকে নারী প্রধান ছবিতে মনযোগী হয়েছেন মাহি। কাজ করছেন সাইমনের বিপরীতে ‘জান্নাত’, কলকাতার বনির বিপরীতে ‘মনে রেখো’ ও নবাগত রোকন উদ্দিনের বিপরীতে ‘পবিত্র ভালোবাসা’ নামের তিনটি ছবিতে। শুরু করতে যাচ্ছেন বাপ্পীর বিপরীতে ‘প্রেমের বাঁধন’ ও কলকাতার সোহমের বিপরীতে ‘ময়না’ নামে আরও দুটি ছবির কাজ।

সেই তালিকায় যুক্ত হলো আরও এক ছবি। নাম ‘অবতার’। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় এই ছবিতে মাহির নায়ক রুশো। মাহি জাগো নিউজকে জানান, ‘ছবিটির জন্য গেল ২৮ তারিখ চুক্তিবদ্ধ হয়েছি। শিগগিরই এর ক্যামেরার সামনে দাঁড়াব।’

তিনি আরও বলেন, ‘ছবিটির গল্প খুবই চমৎকার। এখানে আমার চরিত্রের মধ্যে নতুনত্ব আছে। অভিনয়ের অনেক সুযোগ আছে। আশা করছি দর্শককে মুগ্ধ করতে পারব।’

এদিকে পরিচালক মাহমুদ হাসান শিকদার জানান, এরইমধ্যে নায়ককে নিয়ে ছবিটির একটি গানের শুটিং শুরু হয়েছে। ছবিতে মাহি হাজির হবেন একজন প্রতিবাদী নারী হিসেবে। এই চরিত্রটি দর্শকের মনে দাগ কাটবে বলে প্রত্যাশা নির্মাতার।

তিনি আরও জানান, নারী প্রধান এই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে চলতি বছরেই। এতে মাহি-রুশো ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, কাজী হায়াৎ ও আরও অনেকে। ছবিটি পরিচালনার পাশাপাশি এর কাহনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাহমুদ হাসান শিকদার।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :