কোনালের কণ্ঠে স্পর্শিয়া-তিশার বন্ধুত্ব এলো ইউটিউবে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ০৫ আগস্ট ২০১৭

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড চিরকুট। সংগীতের পরিচিত মুখ কোনাল। এবার একটি বিশেষ গানে এক হলো তারা। তৈরি হলো বিশেষ গান ‘বন্ধু’। গানটির কথা-সুর করেছেন চিরকুটের ভোকাল শারমীন সুলতানা সুমী। গানটির সংগীতায়োজন করেছে তারই ব্যান্ড চিরকুট। আর গেয়েছেন সোমনূর মনির কোনাল।

গানের মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে শুক্রবার (৪ আগস্ট)।

আগস্টের প্রথম রোববার (৬ আগস্ট) বন্ধু দিবস। দিনটি স্মরণীয় করে রাখতে গানটি গাওয়ার উদ্যোগ নেন কোনাল। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় দুই অভিনেত্রী স্পর্শিয়া ও তাসনুভা তিশা। তাদের সঙ্গে আরও আছেন সাব্বির অর্ণব।

গত ৩০ জুুলাই ঢাকার বেশ কয়েকটি জায়গায় গানটির ভিডিওর শুটিং করেন নির্মাতা ইমরাউল রাফাত। অনেকের সঙ্গে এতে প্রধান মডেল হিসেবে যোগ দিয়েছিলেন স্পর্শিয়া, তাসনুভা তিশা ও । এদিন সন্ধ্যার পর শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে শুটিংয়ে অংশ নেন শিল্পী নিজেও।

গানটি প্রসঙ্গে কোনাল বলেন, ‘আমি ব্যক্তিগত জীবনে অসম্ভব বন্ধুকেন্দ্রিক একজন মানুষ। চিরকুটের সুমী আপুর সঙ্গে এই গানটির পরিকল্পনা করি আরও বছর দুয়েক আগে। অবশেষে আমাদের সেই গানটি রেকর্ড হলো এবং চমৎকার একটি গল্প নিয়ে ভিডিও তৈরি হলো। আমি বিশ্বাস করি, গানটির মাধ্যমে প্রতিটি মানুষ তার ফেলে আসা বন্ধুদের স্মৃতিতে ফিরে যাবেন এবং হারিয়ে যাওয়া বন্ধুদের খুঁজে বের করবেন।’

দেখুন কোনালের গাওয়া গানটির ভিডিও :

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]