বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার প্রচার সঙ্গী জাগো নিউজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ০৫:১১ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার প্রচার সঙ্গী জাগো নিউজ

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে বাংলাদেশের মেয়েরা। বর্তমানে চলছে যাচাই-বাছাইয়ের প্রক্রিয়া। হাজারও সুন্দরী থেকে সেরা সুন্দরীদের বাছাই করে পাঠানো হবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে।

আয়োজন করেছে অন্তর শো-বিজ এবং ওমিকন ইন্টারটেইনমেন্ট। এই আয়োজনের প্রচারসঙ্গী হয়েছে দেশের শীর্ষ অনলাইন সংবাদমাধ্যম জাগোনিউজ২৪ডটকম।

এ প্রসঙ্গে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মধ্যে বিশ্বের সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতার আসরে বাংলাদেশের মেয়েরা প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে। এ আয়োজনে আমাদের প্রচার সঙ্গী হয়েছে বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যমের ঠিকানা জাগোনিউজ২৪ডটকম। আশা করছি জাগো নিউজের সঙ্গে আমাদের পথচলা আনন্দের হবে।’

তিনি বলেন, ‘বিশ্ব সুন্দরী বাংলাদেশ প্রতিযোগিতার সব খবর জাগো নিউজে বিনোদন বিভাগে পাঠকরা মুহূর্তেই পেয়ে যাবেন।’

জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ বলেন, ‘বিশ্ব সুন্দরী বাংলাদেশ প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হতে পেরে জাগো নিউজ পরিবার উচ্ছ্বসিত। বাঙালি নারীর সৌন্দর্য বিশ্বব্যাপী সমাদৃত। সেই ধারাবাহিকতায় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় এই সৌন্দর্য নতুন সংজ্ঞা পাবে বলে আমাদের বিশ্বাস। এই আয়োজনটির সবরকম তথ্য আপডেট দেবে জাগো নিউজ।’

প্রসঙ্গত, বাছাই পর্বের রেজিস্ট্রেশন থেকে হাজারও প্রতিযোগীর মধ্যে সেরা ২২ জন থেকে সেরা ১৬ জন বাছাই করা হয়েছে। আর কয়েকটি প্রক্রিয়া শেষে আগামী ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই ১৬ জন প্রতিযোগী নিয়ে বসবে চূড়ান্ত আসর। যেখান থেকে নির্বাচিতরা যাবেন ১৮ নভেম্বর চীনে অনুষ্ঠেয় ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি প্রতিযোগী হিসেবে।

এনই/এলএ