তিন তারকার ব্রেকআপ ৩

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫১ এএম, ০৪ অক্টোবর ২০১৭

নিজের উপর ক্ষোভ প্রকাশ করে প্রতিদিন একটা করে চিরকুট লিখে রুমের এক এক জায়গায় জুলিয়ে রাখে বর্ণ। সে অপরাধবোধে ভুগে প্রত্যেকটা দিন। দিনগুলো এভাবেই কাটে তার। অবশেষে বন্ধুর বুদ্ধি নিয়ে নতুন করে কোনো একটা নতুন ফ্রেন্ড বানানোর সিদ্ধান্ত নেয় বর্ণ।

আবারো চিরকুট লিখতে শুরু করে যা সে আকাশের উদ্দেশ্যে উড়ানো পরিকল্পনা করে। একটা চিরকুট লিখে কিছু উড়ন্ত বেলুন নিয়ে একটা ছোট বোতলে করে তা আকাশের উদ্দেশ্যে উড়িয়ে দেয় বর্ণ। প্রায় কিছুদিন পর থেকে সেই চিঠির উত্তর আসতে থাকে বর্ণের ঠিকানায়। দুজনার মধ্যে খুব ভালভাবে কথা হতে থাকে।

বর্ণও ধীরে ধীরে কিছু সমাধান খুঁজে পায় চিঠি বন্ধুর কাছ থেকে। ভাল লাগে বিষয়টা বর্ণের। কিন্তু বর্ণ এটাই জানেনা যে সে কার সাথে কথা বলছে, সেকি মেয়ে না ছেলে। এমন একটা বিষয়ের পর বর্ণ একদিন তাকে দেখা করার অফার করে শুধু মাত্র বন্ধুর দাবি নিয়ে।

মায়া প্রথমে রাজি না হলেও পরে সে দেখা করার জন্য রাজি হয়। বর্ণ অপেক্ষা করে তার জন্য কিছু সময় পর মায়া সেখানে এসে হাজির হয়। বর্ণ মায়াকে দেখে চিনে ফেলে। ওরা দুজনই পূর্ব পরিচিত। গল্প এগিয়ে যায় ফ্ল্যাশ ব্যাকে। সেখানে বেরিয়ে আসে আরেক চরিত্র স্মৃতি। যখন গল্পটা হয়ে উঠে ত্রিমুখী অনুভূতির।

এমন গল্পেই নির্মিত হয়েছে নাটক ‘ব্রেকআপ-৩’। এটির রচনা ও পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি। এতে বর্ণ চরিত্রে অপূর্ব, মায়া চরিত্রে শখ ও স্মৃতি চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুন্দরী মৌসুমী হামিদ। বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী উজ্জ্বল, অনন্যা, বাশার বাপ্পি, অন্তু খান প্রমুখ।

নির্মাতা জানিয়েছেন, নাটকটি প্রচার হবে এটিএন বাংলায় আগামীকাল বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাত ১০ টা ৫৫ মিনিটে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]