চিনিগুড়া চালের শুভেচ্ছাদূত চিত্রনায়িকা মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৪ এএম, ২০ নভেম্বর ২০১৭
ছবি : মাহবুব আলম

ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। চলচ্চিত্রের শুটিং নিয়েই এখনকার ব্যস্ততা তার। তবে মাঝে মধ্যে টিভি বিজ্ঞাপন ও নাটকেও দেখা যায় তাকে। বেশ কিছু প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন তিনি।

নতুন খবর হচ্ছে, সম্প্রতি এরফান চিনিগুড়া চালের শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা মৌসুমী। দুই বছরের জন্য এই পণ্যটির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। আজ সোমবার (২০ নভেম্বর) রাজধানীর কোক স্টুডিওতে এর বিজ্ঞাপনে অংশ নেন মৌসুমী। এটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন নির্মাতা মেহেদি হাসিব।

যিনি এর আগে মৌসুমীকে নিয়ে এলাচি বিস্কুট এর বিজ্ঞাপন, বাচ্চাদের জন্য হলিউডের মারভেল কমিক্স সিরিজের বিখ্যাত অ্যানিমেশন চরিত্র মিনিয়ন এবং ক্যাপ্টেন আমেরিকা নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেছিলেন।

Mousumi Apa

নতুন এ বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটি স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে।’

বর্তমানে ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে কাজ করছেন মৌসুমী। আর সর্বশেষ তার অভিনীত চলচ্চিত্র ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পায় গেল অক্টোবরে।


এনই/এল

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]