আসছে হাবিব-ন্যান্সির নতুন দুই গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২১ নভেম্বর ২০১৭

সময়ের জনপ্রিয় দুই সংগীত তারকা হাবিব ওয়াহিদ ও নাজমুস মুনীরা ন্যান্সি। হাবিবের হাত ধরে ন্যান্সির শুরু হলে মূলত দুজনের পথ চলাটা প্রায় একই সময়ে। তারকা খ্যাতি, জনপ্রিয়তা, উত্থান- সবই তারা একসঙ্গেই দেখেছেন। এই জুটির গান মানেই শ্রোতাদের কাছে বিশেষ কিছু।

শ্রোতারা যখনই সুন্দর-শ্রুতি গানের খরায় থাকেন এই জুটি হাজির হন ভিন্ন স্বাদের গান নিয়ে। সেই ধারাবাহিকতায় আবারও দুটি দ্বৈত গান নিয়ে আসছেন তারা। গতকাল সোমবার (২০ নভেম্বর) গান দুটির রেকর্ড সম্পন্ন হয়েছে ধানমন্ডিতে অবস্থিত হাবিব ওয়াহিদের স্টুডিওতে। নতুন গানের খবর জানালেন ন্যান্সি

তিনি বলেন, ‘সর্বশেষ হাবিব ভাইয়ের সঙ্গে ‘গোলাপের দিন’ শিরোনামের একটি গান করেছিলাম। সেটি ছিলো বেশ দীর্ঘ একটা বিরতির পর। শ্রোতারা গানটিকে ভালোবেসে হৃদয়ে নিয়েছেন। সেই কৃতজ্ঞতায় আরও দুটি গান নিয়ে হাজির হচ্ছি। চমৎকার কথায় হাবিব ভাইয়ের মিষ্টি সুর-সংগীতের ছোঁয়া তো থাকছেই। আশা করছি এই দুটি গানও পছন্দ করবেন শ্রোতারা।’

শিরোনাম ঠিক না হওয়া দুটি গানের একটি লিখেছেন জনপ্রিয় গীতিকবি গুঞ্জন রহমান, অন্য গানটির গীতিকার সুহৃদ সুফিয়ান। আর দুটি গানেরই সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। শিগগিরই গান দুটি বাজারে আসবে।

প্রসঙ্গত, ২০০৫ সালের শেষ দিকে ‘হৃদয়ের কথা’ ছবির মাধ্যমে হাবিব-ন্যান্সি জুটির যাত্রা শুরু হয়। সে বছর ‘হৃদয়ের কথা’ ছবির গানে হাবিবের সুর ও সংগীতে কণ্ঠ দেন ন্যান্সি। তবে হাবিব ও ন্যান্সি জুটির প্রকাশিত প্রথম গান ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির। এরপর থেকে এখন পর্যন্ত বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তারা। ‘প্রজাপতি’ ছবির গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছে বাংলা গানের আলোচিত এ জুটি।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :