আবারও মা হচ্ছেন রানি মুখার্জি!‌

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩১ এএম, ২৫ নভেম্বর ২০১৭

বিয়ের পরপরই সংসারে মনযোগী হয়ে উঠেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। কিছুদিন পরই শোনা যায় তিনি মা হতে চলেছেন। অবশেষে ২১০৫ সালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি ফিরেছেন চলচ্চিত্রেও।

তাকে ঘিরে ভক্তরা যখন নতুন নতুন চরিত্রে প্রিয় নায়িকাকে দেখার আশায় বুক বাঁধছিলেন। তখনই গুঞ্জন এলো আবারও মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। তবে নিশ্চিত করে জানা না গেলেও কলকাতায় একটি অনুষ্ঠানে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই ইঙ্গিত দিলেন তিনি।

সেই সঙ্গে কথা বললেন, বলিউডে নিজের ক্যারিয়ার, আদিত্য চোপরার সঙ্গে দাম্পত্য, মেয়ে আদিরা, এমনকি নেপোটিজম নিয়েও।

রানি জানান, তারা স্বামী-স্ত্রী যখনই কথা বলেন, তখনই দ্বিতীয় সন্তান কবে আসতে পারে তা নিয়ে কথা বলেন। বড় পরিবারের আশা থাকলেও বয়স হয়ে যাওয়ায় এখন আর বেশি সন্তান হওয়া সম্ভব নয় বলেও তিনি জানেন। রানির এই কথাতেই তার দ্বিতীয়বার সম্তানসম্ভাবনার ইঙ্গিত পাচ্ছেন সাংবাদিকরা।

এছাড়া রানি আরও জানালেন, আপাতত সিনেমার চেয়ে স্বামী আদিত্য এবং মেয়ে আদিরাকে ঘিরেই তার পৃথিবী। সবার আগে তিনি সংসারের ভালো মন্দটাকে প্রাধান্য দেন। তিনি জানান, দিনে দিনে আদিত্যকে আধা বাঙালি করে তুলেছেন। মেয়ে আদিরাও বাংলা গান শিখছে।

তবে নেপোটিজম ইস্যুতে সতর্ক শোনালো এই নায়িকাকে। শুধু বললেন, বলিউডে নন ফিল্মি পরিবার থেকে এসেও অনেকে বড় হয়েছেন। তিনি নিজেও সহজ পাথ পাননি। এইসব বিতর্ক অর্থহীন। মন দিয়ে সবার উচিত কাজ করে যাওয়া।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :