মানিকের নতুন ছবিতে সাইমন-মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৪ এএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৭:৫৩ এএম, ২৬ নভেম্বর ২০১৭

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিতে অভিনয় করেছেন সাইমন-মাহি। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আগেই ‘দুই নয়নের আলো’ ছবির এই নির্মাতার নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সুপারহিট ‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন-মাহি। এমনটা জানিয়েছেন নির্মাতা মানিক।

জাগো নিউজকে তিনি বললেন, `সাইমনের সঙ্গে চলতি মাসের শুরুতেই লিখিত চুক্তি হয়েছে। মাহিকে চুক্তিবদ্ধ করলাম ক’দিন আগেই।’ কেন সাইমন-মাহিকে নিলেন? মানিক বললেন, ‘জান্নাত’ ছবিতে তাদের সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। কাজের ক্ষেত্রে আমি যেটা চেয়েছি, সাইমন-মাহি দু’জনই সেটা দিয়েছেন। তারা নিজের কাজের প্রতি অনেক দায়িত্বশীল। আর জুটি হিসেবে এই প্রজন্মে সাইমন-মাহির গ্রহণযোগ্যতা অনেক বেশি। জান্নাত করতে গিয়ে দেখেছি মানুষ এই জুটিকে দেখতে খুব আগ্রহী।’

এদিকে, নতুন এই ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি বলে জানান মানিক। তার ভাষ্য, গতানুগতিক ধারার বাইরে নির্মিত হবে এই ছবিটি। নাম এখনো ঠিক করা হয়নি। গল্প তৈরি হচ্ছে। এখনকার দর্শকরা যে ধরণের ছবি দেখতে পছন্দ করেন সেই আদলে নির্মিত হবে ছবিটি।

সাইমন-মাহি জুটির ‘জান্নাত’ ছবিটি আগামী জানুয়ারি মাসে মুক্তি পাবে বলে জানান মোস্তাফিজুর রহমান মানিক। তার পরেই নতুন এই ছবির শুটিং শুরু হবে। আর শুটিং শুরু আগে ছবির নাম জানানো হবে। সাইমন-মাহি ছাড়াও নতুন এই ছবিতে অভিনয় করবেন আলী রাজ-মিশা সওদাগর।

প্রসঙ্গত, এই জুটি বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’ নামের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আজ রোববার থেকে শুরু হয়েছে এই ছবির নির্মাণ কাজ।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :