নতুন দুই বিজ্ঞাপনে আসিন জাহান তন্বী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৩ ডিসেম্বর ২০১৭
নতুন দুই বিজ্ঞাপনে আসিন জাহান তন্বী
ছবি : সামির খান

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আসিন জাহান তন্বি। ২০০৮ সালের বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে সাড়া ফেলেন তন্বি। ওই আয়োজনে দ্বিতীয় রানার আপ হন তিনি। এরপর নিয়মিতই কাজ করেছেন নানা পণ্যের বিজ্ঞাপনে। লাইফস্টাইল ও বিনোদনভিত্তিক ম্যাগাজিনগুলোতেও দেখা মিলতো তার। মডেল হিসেবে কাজ করেছেন দেশি দশ, অঞ্জনস, অহন, মানসা’র মতো প্রতিষ্ঠানগুলোতে।

বিয়ে ও পড়াশোনার কারণে অনেকদিন ছিলেন মিডিয়াতে অনিয়মিত। মাঝেমাঝে কিছু ফটোসেশনে দেখা গেছে তাকে। তবে সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন দুটি বিজ্ঞাপনে। হাতিল ফার্নিচার এবং নিউজিল্যান্ডভিত্তিক কিউসিগ ইলেক্ট্রনিক সিগারেটের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন এই তারকা মডেল। শিগগিরই এগুলো বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।

আসিন বলেন, ‘অনেকদিন পর আবারও বিজ্ঞাপনে ফেরা হলো। দুটি বিজ্ঞাপনের কনসেপ্টই অনেক সুন্দর। আশা করছি পছন্দ হবে দর্শকের।’ নতুন কাজ প্রসঙ্গেও আসিন জানালেন, আরও কিছু বিজ্ঞাপনের কাজ নিয়ে কথা হচ্ছে। বর্তমানে তার পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে সেগুলোর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

এর আগে ২০০৯ সালে গ্রামীণ ফোনের দুটি বিজ্ঞাপনে অংশ নিয়ে রাতারাতি আলোচনায় আসেন তন্বী। এর একটি ছিল তার একক বিজ্ঞাপন। অন্যটি ছিল ঈদে বাড়ি ফেরার আকুলতা নিয়ে গ্রামীণ ফোনের বিখ্যাত বিজ্ঞাপন ‘স্বপ্ন যাবে বাড়ি’। একই বছর তন্বি অভিনীত নিউট্রি সি শরবতের বিজ্ঞাপনটিও ব্যাপক জনপ্রিয়তা পায়। ২০১৭ সালে ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে অল টাইমের বিজ্ঞাপনে অংশ নেন তন্বি। এটিও লুফে নেন দর্শক।

Asin Jahan Tanwi

মডেলিংয়ের বাইরেও তন্বিকে বহু জনপ্রিয় নাটকে দেখা গেছে। তবে আপাতত নাটক নিয়ে কোনো ভাবনা নেই তার।

দিনাজপুরের মেয়ে আসিন জাহান তন্বি ২০১০ সালে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাস করেন। ২০১২ সালে এইচএসসি পাসের পর ভর্তি হন বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এ। এখানে তিনি ইংলিশে অনার্স করছেন। তন্বির বাবা বাবা সঙ্গীতজ্ঞ খালিদ হোসেন বকুল পেশায় ব্যবসায়ী। মা মাহমুদা রেখা গৃহিনী।

২০০৯ সালের ৩১ ডিসেম্বর বিয়ে করেন ভালোবাসার মানুষ নাট্যকার, ব্যবসায়ী জাকির হোসেন অনিকেতকে। ২০১১ সালের ২০ জানুয়ারি ফুটফুটে এক কন্যা সন্তানের জননী হন তন্বি। মেয়ের নাম ওডেটা হোসেন; যার বাংলা অর্থ দাঁড়ায় সুসম্পদ। ওয়াইডব্লিউসিএ’তে ক্লাস ওয়ান পড়ুয়া ওডেটা’র ইচ্ছে বড় হয়ে সে মস্ত বড় এক ডাক্তার হবে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com