জিতের নতুন ছবির গান প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭
জিতের নতুন ছবির গান প্রকাশ

সুপারস্টার জিৎ আসছেন চমক নিয়ে। তার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’তে তিনি অভিনয় করেছেন পুলিশ অফিসারের চরিত্রে। যদিও এর আগে ‘শত্রু’ ছবিতে মারকাটারি পুলিশ অফিস ‘দিবাকর সিংহ’র চরিত্রে অভিনয় করেছিলেন। সেটি ছিল আড়াগোড়াই ধুন্ধুমার অ্যাকশন। তবে এবার পুলিশ জিতের উপস্থিত কিছুটা ব্যতিক্রম।

আঁচ করা গেল জিতের নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’র একটি গান দেখে। ছবির টাইটেল গানটি প্রকাশ হয়েছে গতকাল (সোমবার) সন্ধ্যায়। ওই গানে পুলিশ অফিসার জিতের লাঠি হাতে নাচানাচি নজর কেড়েছে। কয়েক ঘন্টার মধ্যেই গানটি দেখেছেন প্রায় এক লাখ দর্শক। ‘ইন্সপেক্টর নটি কে’ নির্মাণ করেছেন কলকাতার নামি নির্মাতা অশোক পতি।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন বাংলাদেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও ‘সুপারস্টার’ জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিত্স ফিল্ম ওয়ার্ক। ‘বাদশা’ ও ‘বস ২’ ছবির সাফল্যের পর এই ছবিতে তৃতীয়বারের মতো জুটি বেঁধেছেন জিত ও নুসরাত ফারিয়া।

গেল ২৩ আগস্ট থেকে জিৎ-ফারিয়ার এই ছবির শুটিং শুরু হয়েছিল। ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়। রোমান্টিক কমেডি ধাঁচের গল্পের ছবি ‘ইন্সপেক্টর নটি কে’।

বাংলাদেশে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণের চূড়ান্ত নীতিমালা এখনো ঠিক হয়নি বলে এ দেশে কবে মুক্তি পাবে সেটিও ঠিক হয়নি। তবে কলকাতার একাধিক গণমাধ্যমে বলা হয়েছে, আগামী জানুয়ারিতে ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পাবে ওপার বাংলায়।

এনই/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com