১১ বছরে রিয়াজ-তিনার দাম্পত্য জীবন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭
১১ বছরে রিয়াজ-তিনার দাম্পত্য জীবন

শোবিজে চাউর রয়েছে, তারকাদের সংসার হচ্ছে ‘তাসের ঘর’। এই গড়ছে তো এই ভাঙছে! ভাঙা আর গড়ার মাঝেও কয়েকজন তারকার সংসার টিকে আছে। তারা সুখেই দিন কাটাচ্ছেন। যেমনটা ঘটেছে চিত্রনায়ক রিয়াজ ও তার স্ত্রী তিনা ক্ষেত্রে।

দাম্পত্য জীবনে ১০ বছর সুখে কাটিয়ে দিলেন তারা। গতকাল (১৮ নভেম্বর) ছিল তাদের দাম্পত্য জীবনের ১০ বছর পূর্তি। ২০০৭ সালের ২২ নভেম্বর রিয়াজ-তিনার বাগদান হয়। ওই বছরের ১৮ ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে জড়ান।

দাম্পত্য জীবনে ১১ বছরে পদাপর্ণ প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ বলেন, দেখতে পার হয়ে গেল ১০টি বছর। সবচেয়ে বড় প্রাপ্তি আমাদের সন্তান আমীরা। শুকরিয়া দয়াময়। ভালোবাসায় পরিপূর্ন জীবনের জন্য। ধন্যবাদ তিনা, আমার ও আমাদের রাজকন্যার (আমীরা) জন্য অনেক বড় ত্যাগ তোমার। আমাদের কাছে তুমি মমতার ছায়া।

রিয়াজপত্নী তিনা ছিলেন বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী। ২০০৪ সালের বিজয়ী ছিলেন তিনা। টুকটাক নাটক ও বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। পাশাপাশি ‘স্বামী কেন আসামী’ ও ‘ব্ল্যাক আউট’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন তিনা। ২০০৭ সালে বিয়ে করার পর ২০১৫ সালের ১ জুন তাদের সংসার আলো করেছে কন্যা সন্তান আমীরা।

সন্তান জন্মের পর থেকেই তিনা স্বামী, সন্তান ও সংসার এই তিন ‘স’ এর মধ্যেই নিজেকে ব্যস্ত রেখেছেন। রিয়াজ ব্যবসার পাশাপাশি ছোটপর্দায় সরব করছেন। ইদানিং বড়পর্দা নিয়ে আবার সিরিয়াস হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই নায়ক। চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন তিনি। সর্বশেষ ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে দেখা গেছে একসময়ের সুপারস্টারকে।

এনই/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com