চলতি বছরে বাবা-মা হয়েছেন যেসব তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

শেষের দিকে চলে এসেছে ২০১৭ সাল। শোবিজ অঙ্গনে তারকাদের সারা বছরের হিসেব নিকেশ কষতে গেলেই চলে আসে তাদের ব্যক্তিগত জীবনের কিছুদিক। এর মধ্যে উঠে আসে বছর জুড়ে অনেক তারকার কোলজুড়ে সন্তান আসার বিষয়টিও। ২০১৭ সালে বাংলাদেশের শোবিজের যেসব তারকা মা কিংবা বাবা হয়েছেন তাদের খবর নিয়ে এই আয়োজন-

মেয়ের বাবা নিরব
চলতি বছরের ২৪ মে প্রথমবারের মতো বাবা হওয়ার স্বাদ পান চিত্রনায়ক নিরব। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিত্রনায়ক নিরবের স্ত্রী তাশফিয়া ঋদ্ধি মেয়ে সন্তানের জন্ম দেন সেদিন। নিরব তার মেয়ের নাম রেখেছেন- সুহাইমা হোসেন যুওয়াইনাহ। বর্তমানে তার বয়স সাড়ে ছয় মাস।

Nirab

২০১৪ সালের ফেব্রুয়ারিতে নিরব-ঋদ্ধির পরিচয় হয়। এরপর ১০ ফেব্রুয়ারি তাদের প্রথম কথা, ২১ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরায় প্রথম দেখা। এরপর ধীরে ধীরে তাদের যোগাযোগ প্রেমে রূপ নেয়। ওই বছরের ২৬ ফেব্রুয়ারি তারা বিয়ে করেন।

দ্বিতীয়বার মা হলেন রিচি
২২ আগস্ট অভিনেত্রী রিচি সোলাইমানের কোলজুড়ে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা সন্তান। ২১ আগস্ট সোমবার স্থানীয় সময় বেলা ২টা ৪৪ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে প্রেসবেটিরিয়ান হসপিটালে রিচির অস্ত্রোপচার করা হয়। রিচির মেয়ের নাম রাখা হয়েছে ইলমা রায়া মালিক। এই নিয়ে দ্বিতীয়বারের মতো মাতৃত্বের স্বাদ পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

richi

এর আগে ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাইয়ান। রিচি বিয়ে করেন ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। রিচির স্বামী রাদেশ নিউইয়র্ক পুলিশ বিভাগের একজন কর্মকর্তা।

অনন্ত-বর্ষার ঘরে নতুন অতিথি
দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন ঢালিউডের আলোচিত নায়ক-নায়িকা দম্পতি অনন্ত ও বর্ষা। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বর্ষার অস্ত্রোপচার করা হয়। সেখানে এক পুত্র সন্তানের জন্ম দেন বর্ষা। তারা আকিকা দিয়ে ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল। এই দম্পতির প্রথম ছেলে আজিজ ইবনে জলিলের বয়স এখন তিন বছর।

Ananta

পুত্রের মা হলেন শ্রাবণ্য তৌহিদা
৮ নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে উপস্থাপিকা-মডেল শ্রাবণ্য তৌহিদা পুত্র সন্তান জন্ম দেন। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ। ২০১৪ সালে ভালোবেসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবণ্য। পারিবারিকভাবে হয় তাদের বিয়ে। সাব্বির মালয়েশিয়ায় আছেন পাঁচ বছর ধরে। ইনসাইট অব হিলটির হেড অব বিজনেস ইন্টেলিজেন্স পদে কর্মরত তিনি। স্বামী-সন্তান নিয়ে শ্রাবণ্য এখন মালয়েশিয়াতে রয়েছেন।

Shrabonyo

ছেলের মা হলেন হাসিন
প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়েছেন একসময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী হাসিন রওশন। গেল রোববার, ৩ ডিসেম্বর সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে হাসিনের কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্র সন্তান। হাসিন এই সন্তানের নাম রেখেছেন উযায়ের মাইন।

Hasin

২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল খেতাব জয় করার মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে হাসিনের। এরপর অসংখ্য দর্শকপ্রিয় নাটক-বিজ্ঞাপনে তিনি কাজ করেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে ২০১৬ সালে মার্চে তিনি অভিনয় ছাড়ার ঘোষণা দেন। এখন আর অভিনয়, মডেলিং কিছুই করেন না। শুধু পরিবারকে সময় দিচ্ছেন হাসিন।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :