ভিক্ষুক চরিত্রে রোমানা স্বর্ণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২০ ডিসেম্বর ২০১৭

নানামাত্রিক চরিত্রে অভিনয় করেছেন রোমানা স্বর্ণা। কখনো শহুরে মেয়ের চরিত্র, কখনো গ্রামের দুরন্ত কিশোরী। এবার তাকে দেখা যাবে ভিক্ষুক চরিত্রে। সোলায়মান জুয়েলের রচনা ও পরিচালনায় ‘মায়ের জন্য’ শিরোনামের নাটকে এই অভিনেত্রীকে এভাবে দেখা যাবে।

নাটকে দেখা যাবে, রোমানা স্বর্ণার বাবা বড়দা মিঠু পেশায় গার্মেন্টস শ্রমিক। মালিকের ভুল সিদ্ধান্তে তার চাকরি চলে যায়। এরপর তার পাওনা টাকা মালিক আত্মসাৎ করে। সেই চিন্তায় স্ট্রোক করে প্যারালাইজড হয়ে যায় রোমানা স্বর্ণার বাবা। বেঁচে থাকার তাগিদে বাবাকে নিয়ে ভিক্ষা করতে বের হন তিনি। এরপরের গল্পটা ভিন্ন রকম। নানা নাটকিয়তায় ভরপুর।

রোমানা স্বর্ণা বলেন, সবসময় চেষ্টা করি ব্যতিক্রম চরিত্রে নিজেকে উপস্থাপন করতে। দর্শকদের ভালো কাজ উপহার দিতে। ভিক্ষুক চরিত্রটি আমার জন্য একেবারেই নতুন। এই চরিত্রে প্রবেশ করতে গিয়ে বুঝেছি কতটা কষ্টে দিন পার করেন ভিক্ষুকরা। নাটকটি সবাইকে দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

মায়ের জন্য নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লুতফুর রহমান জর্জ, সাবেরি আলম, মৌসুমী নাগ, ডিকোন নূর, নয়ন বাবু প্রমুখ। চলতি মাসে ১৪ তারিখ নাটকের শুটিং শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা শিগগির নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

রোমানা স্বর্ণা বর্তমানে একঘণ্টার নাটক ও ধারাবাহিক নাটকেও কাজ করছেন। এছাড়া কলকাতার সোমনাথ চক্রবর্তী পরিচালিত ‘রূপকথার গল্প’ নামের একটি ছবিতেও কাজ করছেন। এই ছবির কাজ ২৫ শতাংশ শেষ হয়েছে। এছাড়া কিছুদিন আগে তিনি বর্ষা সুন্দরী প্রতিযোগিতার বিচার হয়েছিলেন।

এনই/এইচএন/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :