ইউটিউবে ঝড় তুলেছে জিৎ-ফারিয়ার নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৬:৪৩ এএম, ৩১ ডিসেম্বর ২০১৭

কলকাতার সুপারস্টার জিৎ ও ঢাকাই ছবির চিত্রনায়িকা ফারিয়া জুটি হয়েছেন ‘ইন্সপেক্টর নটি কে’ নামের সিনেমাতে। আসছে বছরের বিগ ধামাকা নিয়ে হাজির হবে ছবিটি। এর আগেই এই জুটির ছবিটি নিয়ে দুই বাংলাতেই চলছে নানা রকম আলোচনা।

বিশেষ করে জিৎ ভক্তরা মুখিয়ে আছেন কবে হলে গিয়ে দেখবেন ‘ইন্সপেক্টর নটি কে’। তার আগে উত্তেজনা নিয়ে এলো ছবির নতুন গান ‘চাই না কিছু’। গতকাল গানটি প্রকাশ হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। নিউজ লেখা পর্যন্ত একদিনের ব্যবধানে ৩,৭৭,৮৯০ জন দর্শক গানটি দেখেছেন এবং মন্তব্যের বাক্সে প্রশংসা করছেন। ভিডিওতে দেখা গেছে গানটির দৃশ্যায়ন নজরকাড়ার মতো। বিশেষ করে গানের মাঝে জিৎ-ফারিয়ার খুনসুটি মুগ্ধ হওয়ার মতো।

যৌথভাবে প্রযোজনার এ ছবিটি নির্মাণ করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা। তবে বাংলাদেশে যৌথ প্রযোজনার নীতিমালায় পরিবর্তন আসায় কিছুটা ধোঁয়াশা রয়েছে জাজের দিক থেকে। যদিও ছবিটির প্রচারে সরব রয়েছে দেশীয় সিনেমার বাজারে শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এদিকে অনেকদিন পর ফের বড় পর্দায় অশোক পাতি নিয়ে আসছেন কমেডি ছবি। ছবিটি রোমান্টিক কমেডি ধাচের একেবারে নতুন ধরনের গল্প। দুই যমজ পুলিশের ভালোবাসার গল্প দেখা যাবে এখানে।

এ সিনেমার শুটিং হয়েছে ভারত ও ইতালির নানা লোকেশনে। এর আগে এই জুটি ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমা দুটি ব্যপক আলোচনায় এসেছিল। সেই সাফল্যের ধারাবাহিকতা নিয়ে আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। তার আগেই প্রচারণায় সরব হয়েছে জিৎ। প্রায়ই দেখা যায় নিজের ভেরিফায়েড ফেসবুক প্যাজে ছবিটির নানা তথ্য তিনি শেয়ার করছেন।

গানটি দেখতে ক্লিক করুন :

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com