সেন্সরে জমা পড়ছে মিম-ওমের পাষাণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০১ জানুয়ারি ২০১৮

২০১৬ সালের শেষদিকে কলকাতার অভিনেতা ওম ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিমকে নিয়ে ‘পাষাণ’ ছবি নির্মাণ শুরু করেছিলেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। আর সেসময় বলেছিলেন যে, ছবিটি ২০১৭ সালের মার্চ নাগাদ মুক্তি দিতে চান।

তবে শেষ পর্যন্ত নানা কারণে সেটি আর হয়ে ওঠেনি। নির্মাতা এবার জানালেন, নতুন বছরে মুক্তি দিতে চান ছবিটি। এরইমধ্যে দৃশ্যধারণ ও সম্পাদনার কাজ শেষ হয়েছে। আগামীকাল ২ জানুয়ারি সেন্সরে জমা পড়ছে ছবিটি।

সৈকত নাসির বলেন, ‘একটি টানটান গল্প বলার চেষ্টা করেছি ‘পাষাণ’ ছবিতে। মিম ও ওম দুজনই দারুণ কাজ করেছেন। আশা করছি নতুন বছরে ছবিটি মুক্তি দিয়ে দর্শকের অপেক্ষার অবসান ঘটাতে পারবো।’ তার প্রত্যাশা, সেন্সর বোর্ডের কাছ থেকে আনকাট ছাড়পত্র পাবে ছবিটি।

ছবিটি নিয়ে ভালো কিছুর প্রত্যাশা করেন মিমও। তিনি বলেন, ‘ছবিটির মুক্তির অপেক্ষায় আছি। আশা করছি এটি আমার ক্যারিয়ারে সাফল্যের নতুন পালক হবে। দর্শকরা উপভোগ করার মতো বিনোদননির্ভর ছবি ‘পাষাণ’। নির্মাতা যত্ন নিয়ে ছবিটি বানিয়েছেন।’

ছবিটির প্রযোজনা ও পরিবেশনার দায়িত্বে রয়েছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। ওম ও মিম ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন বিপাশা কবির, মিজু আহমেদ, শিমুল খানসহ অনেকে। এখানে একটি আইটেম গানসহ বেশ কিছু শ্রুতিমধুর গান পাবেন দর্শক। গানের সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, কলকাতার আকাশ।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]