নতুন চলচ্চিত্রে পপি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

কথাশিল্পী ও কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’। এর অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘যুদ্ধশিশু’।

এসএইচকে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব শহীদুল হক খান। এতে অভিনয় করতে যাচ্ছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা পপি। বিষয়টি নিশ্চিত করে পপি জাগো নিউজকে বলেন, ‘ছবির গল্পটি খুব সুন্দর। আমি উপন্যাসটি পড়েছি। এর চিত্রনাট্যও হয়েছে হৃদয় ছোঁয়া। আমার চরিত্রটি দর্শকদের মুগ্ধ করবে। আশা করছি অনেকদিন পর নতুন করে আবারও ভালো একটি কাজ নিয়ে হাজির হতে পারবো।’

এদিকে নির্মাতা সূত্রে জানা গেল, এই ছবির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা যাবে চলচ্চিত্রের নন্দিত দুই তারকা সোহেল রানা ও চম্পাকে। আরও থাকছেন নাসিম আনোয়ার, মঞ্জুর আলম ও নাদিম খান প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টায় গুলশানের লেকশোর হোটেলে অনুষ্ঠিত হবে ‘যুদ্ধশিশু’ চলচ্চিত্রটির শুভ মহরত। সেখানে বিস্তারিত জানানো হবে বলে জাগো নিউজকে জানান তিনি।

মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ।

হ্যাপিনেস মাল্টিমিডিয়ার ব্যানারে ‘যুদ্ধশিশু’ ছবিটির সহ-প্রযোজনায় আছেন মল্লিক এস আরেফিন ও মহসিন আলম।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :